‘তুফান ১০০ কোটি আয় করলে ২৫ কোটি আমার’ !

ঈদে সিনেমা মানেই প্রেক্ষাগৃহে উপচেপড়া ভিড়। এবারও তার ব্যতিক্রম হয়নি। গেল ঈদুল আজহায় মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এর মধ্যে আলোচনায় রয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’।

সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফী। সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন তিনি।
আরও পড়ুন:

যা ছিল ফাঁস হওয়া পরী-সাকলায়েনের ভাইরাল ভিডিওতে! 

ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে ‘তুফান’। গত ২৪ জুন স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় দর্শক সারিতে বসে সিনেমাটি দেখেছেন শাকিব। হলে তার সঙ্গে ছিলেন চঞ্চল চৌধুরী, নাবিলা, রায়হান রাফীসহ সিনেমার সব কলাকুশলীরা।

সিনেমাটি নিয়ে গণমাধ্যমে কথা বলেন শাকিব। এ সময় অভিনেতা জানান, তুফান ১০০ কোটি আয় করলে ২৫ কোটি তিনি নেবেন।

আরও পড়ুন:

পরীকাণ্ডে ফেঁসে যাওয়া সাকলায়েনের বিরুদ্ধে এবার পিয়ার গুরুতর অভিযোগ!

এ প্রসঙ্গে শাকিব বলেন, আজকে শুধু সিনেমা দেখতে এসেছি। আমি খুব অপেক্ষায় ছিলাম, কখন যাব কখন সিনেমাটা দেখব। আমার দেশের সব মানুষকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি এত এত ভালোবাসা আর সাপোর্টের জন্য। ‘তুফান’ ১০০ কোটি আয় করলে আমার ২৫ কোটি। আর যদি ২০০ কোটি আয় করে তাহলে ৫০ কোটি আমার।

রায়হান রাফী বলেন, সিনোমটা দেখেন যা ভালো লাগে আমাদের বলেন। দোয়া করবেন সামনে যেন আরও ভালো কিছু উপহার দিতে পারি দর্শকদের।

জানা গেছে, নব্বই দশকের একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’। সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন শাকিব। বাংলাদেশের প্রযোজনা সংস্থা চরকি, আলফা আই এবং ভারতের এসভিএফের যৌথ প্রযোজনার নির্মিত হয়েছে সিনেমাটি।

প্রসঙ্গত, ‘তুফান’ সিনেমায় শাকিব, মিমি, নাবিলা ও চঞ্চল ছাড়াও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু ও মিশা সওদাগরসহ অনেকেই।

Full Video