কোন কথা হবে না আবার খেলা হবে বাংলাদেশের পক্ষ নিয়ে আইসিসিকে ধুয়ে দিয়ে একি বললেন সৌরভ গাঙ্গুলী!


আই সি সি ইচ্ছা করে বাংলাদেশকে হারিয়েছে। কোনও কথা হবে না। আবার খেলা হবে এবার বাংলাদেশের পক্ষ নিয়ে আইসিসিকে হুমকি দিয়ে কথা বললেন সৌরভ গাঙ্গুলি। বাংলাদেশের চার রানের হার আর দক্ষিণ আফ্রিকার সুপার এইট নিশ্চিতের দিনে সব আলো যেন কেড়ে নিয়েছেন দুই আম্পায়ার। রিচার্ড ইলিংওর্থ পরপর দুটি বিতর্কিত সিদ্ধান্ত একেবারে কাছাকাছি গিয়ে হারতে হয়েছে বাংলাদেশকে।

শেষ বলে গিয়ে নির্ধারিত হয়েছে ম্যাচের ভাগ্য৷ তাতে জয়ের পাশাপাশি সুপার এইট নিশ্চিত করে ফেলেছে দক্ষিণ আফ্রিকা। এদিন ইনিংসের ১৭ তম অভারে ফুলার লেংথের ডেলিভারিতে খানিকটা আড়াআড়ি ভাবে গিয়ে ক্লিক করতে চেয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাটে বলে না হওয়ায় লেগ বিফোর উইকেটের জন্য আবেদন করেছিল দক্ষিণ আফ্রিকা। পরে দেখা যায়, এই আমটি হয়নি।

যার কারণে ম্যাচ হেরেছে বাংলাদেশ। এদিকে সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে সৌরভ গাঙ্গুলি বলেন, মাহমুদউল্লাহকে ভুলভাবে লেগ বিফোর উইকেটে আউট দেওয়া হয়েছে। লেগ বাই হয়ে বলে চার হয়েছিল ডিআরএসের সিদ্ধান্ত বদলে গেছে, যেটা আমি মানতে পারছি না কোনওভাবেই।আই সি সি ইচ্ছে করেই বাংলাদেশকে হারিয়েছে। এটা আপনাকে বুঝতে হবে। আমি বাংলাদেশের পক্ষে আছি।

Full Video