চলতে কষ্ট হলেও দেখতে ভালো লাগে ,বেড়েই চলেছে, বিপাকে সানাই মাহবুব

বহুদিন পরে জনপ্রিয় মডেল সানাই এর দেখা। সানাইকে আমরা কমবেশি সবাই চিনি
কৃত্রিম উপায়ে স্তনের আকার বৃদ্ধি করে আলোচনায় এসেছিলেন তথাকথিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। সমালোচনায় আসেন তার বুকের স্তন স্বাভাবিকের তুলনায় বড় করে.

আরো দেখুন:

৪ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিও দিয়ে মিডিয়া কাঁপালেন সাদিয়া!

সেসময় সামাজিক মাধ্যমে তাকে উদ্দেশ্য করে কটাক্ষ করতে দেখা যায় নেটিজেনদের। আবার অনেকে ‘অস্বাভাবিক ব্রেষ্ট ইমপ্ল্যান্টের’র পার্শ্ব-প্রতিক্রিয়ার বিষয়ে সতর্ক করে স্বাস্থ্যের যত্ন নিতে বলেন এই অভিনেত্রীকে।

কিন্তু সেসব গায়ে মাখেননি তিনি। এবার অদ্ভুত এক শারিরিক জটিলতায় পড়েছেন সানাই। জানিয়েছেন, দিন দিন তার উচ্চতা বেড়েই চলেছে। যা নিয়ে বিপাকে আছেন তিনি।

আরো দেখুন:

তমার ১৭ মিনিট ২৮ সেকেন্ডের ভিডিও ছড়িয়ে দিলেন বান্ধবী!

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে এ তথ্য জানিয়েছেন সানাই। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। একটা ভীষণ জরুরি বিষয় জানাতে চাচ্ছি, যদিও অনেকেই জানেন তারপরও…।

প্রায় ৩ বছর ধরে আমার উচ্চতা বেড়েই যাচ্ছিলো। আমার উচ্চতা ১৭ বছর বয়সে ৫ ফিট ২ ইঞ্চি ছিল কিন্তু এখন প্রায় ১১ বছর পর আমার উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চিতে দাঁড়িয়েছে। সাথে প্রায়শই পেট ব্যথা, জিহ্বার স্বাদ না থাকা সমস্যাও আছে।’

আরো দেখুন:

প্রভার ৯ মিনিট ১৮ সেকেন্ডের গোপন ভিডিও ছড়ালেন প্রেমিক!

স্ট্যাটাসটির সঙ্গে চিকিৎসকের প্রেসক্রিপশন যুক্ত করে তিনি আরও লিখেছেন, ‘প্রথমে অনেক খুশি ছিলাম যে, যাক লম্বা তো হচ্ছি। পরে অনেক টেস্টের পর জানতে পারি, এটা হরমোনাল ইমব্যালান্সের কারণে হয়েছে। সো, যাদের এরকম সমস্যা হচ্ছে তারা বসে না থেকে ভালো চিকিৎসকের কাছে যান।’

মডেলিংয়ের দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন সানাই। কয়েকটি আইটেম গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এরপর ২০১৭ সালে সিনেমায় নাম লেখান। ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ নামে দুটি সিনেমায় কাজও করেছেন কিন্তু সেগুলো আলোর মুখ দেখেনি।

সীমা সরকারের 13 মিনিট 28 সেকেন্ডের ভিডিও ছড়িয়ে দিলেন প্রেমিক!

এরপর মিডিয়া থেকে দূরে চলে যান তিনি। স্বামী-সংসার, পারিবারিক ব্যবসা এসব নিয়েই ব্যস্ত সময় কাটান সানাই। বর্তমানে স্বামীকে ডিভোর্স দিয়ে পুরনায় মিডিয়াতে ফেরার ঘোষনা দেন।

Full Video