দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করে পরীমণির আবেগঘন পোস্ট!

সংসার ভেঙে যাওয়ার পর পরীমণির একমাত্র ছেলে পুণ্যই যেন তার পৃথিবী। এবার সেই দুনিয়ায় জায়গা করে নিল এক ছোট্ট পরী। ছেলের পর তার ঘর আলোকিত করেছে ফুটফুটে একটি কন্যাসন্তান; যাকে দত্তক নিয়েছেন তিনি।

গত মাসে ৬ দিন বয়সী এই কন্যাশিশুকে দত্তক নেন পরীমণি। নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। ইতোমধ্যে মেয়ের জন্য আকিকাও সম্পন্ন করেছেন তিনি।

বিয়ের খবরের চাপ ঢাকল আমাকে আর ছেলেকে দিয়ে!

বর্তমানে দুই সন্তান পুণ্য ও প্রিয়মকে নিয়েই সুখের সংসার পরীমণির। তাদের নিয়েই এখন বেশ ব্যস্ত সময় কাটাতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ছেলের মতো তার মেয়েকে নিয়েও আগ্রহের শেষ নেই ভক্ত-অনুরাগীদের। এবার মেয়েকে প্রকাশ্যে আনলেন পরীমণি।

মঙ্গলবার (৪ জুন) পরীর সংসারে নতুন অতিথির আগমনের এক মাস পূর্ণ হয়েছে। তাই দিনটি উদযাপন করেন এই নায়িকা। নিজের ফেসবুকে সন্তানদের কয়েকটি ছবি শেয়ার করে আবেগঘন পোস্টও দেন তিনি।

অ;ন্তর’ঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁ;স, বিপাকে জনপ্রিয় অভিনেত্রী!

ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘এ আমার এক সুখের জীবন। আমার সুখপাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেল, আলহামদুলিল্লাহ।’

এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে কন্যাসন্তানকে নিয়ে পরীমণি বলেছিলেন, ‘আমার মেয়ে এলো ঘরে; যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম।

তমার ১৭ মিনিট ২৮ সেকেন্ডের ভিডিও ছড়িয়ে দিলেন বান্ধবী!

এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে, কী যে আনন্দ! পৃথিবীতে আসার ছয় দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

প্রসঙ্গত, পরীমণি বর্তমানে ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এটি নির্মাণ করছেন ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। যেখানে পরীমণিকে দেখা যাবে সুপ্তি নামের একটি চরিত্রে।

Full Video