হিটস্ট্রোকে আক্রান্ত শাহরুখ খান, হাসপাতালে ভর্তি!

বলিউড সুপারস্টার শাহরুখ খান হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (২২ মে) দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, মঙ্গলবার (২১ মে) কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লেঅফ ম্যাচ দেখতে আহমেদাবাদে ছিলেন অভিনেতা। এই ম্যাচের জন্য দুদিন আগে আহমেদাবাদে পৌঁছেছিলেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক শাহরুখ খান রাতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দলের জয় উদ্‌যাপন করেন। তার মেয়ে সুহানা খান এবং ছেলে আব্রাম খানও এ সময় মাঠে ছিলেন।

আরো পড়ুন:

খেতে বসলেই শাকিব খানের কথা মনে পড়ে জানালেন অপু বিশ্বাস!

ম্যাচ শেষ হওয়ার পরে গভীর রাতে দলের সঙ্গে আহমেদাবাদের আইটিসি নর্মদা হোটেলে পৌঁছেছিলেন অভিনেতা। সকালে তার অবস্থার অবনতি হলে দুপুর ১টার দিকে তাকে কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শাহরুখের স্ত্রী ও ডিজাইনার গৌরী খান, ব্যবসায়ী জে মেহতা এবং অভিনেতা জুহি চাওলা তাকে দেখতে হাসপাতালে যান।

আরো পড়ুন:

পরীমনিকে বড় ভাইয়ের বউ বানাতে চান মধুমিতা!

আহমেদাবাদের কেডি হাসপাতালের চিকিৎসকদের বরাতে ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, শাহরুখ খান আহমেদাবাদে ৪৫ ডিগ্রি সেলসিয়াসের উচ্চ তাপমাত্রার মধ্যে পানিশূন্যতায় ভুগছিলেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং পর্যাপ্ত বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। তার স্বাস্থ্য স্থিতিশীল থাকলেও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
আরো পড়ুন:

ছেলের লিভ-ইন সম্পর্ক নিয়ে যা বললেন শ্রাবন্তী!

 

ভারতের অনেক অংশের পাশাপাশি আহমেদাবাদে উচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। গুজরাটের রাজধানীতে তাপমাত্রা ছিল ৪৫ ডিগ্রির কাছাকাছি এবং আবহাওয়া দফতরও শহরে রেড অ্যালার্ট জারি করেছে।

দীর্ঘ ৪ বছর পর ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফেরেন শাহরুখ খান। গত বছরে তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন তিনি। এগুলো হলো: ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।

Full Video