একা থাকতে চাইছেন কৌশানি, বনির সাথে সম্পর্ক ভাঙার গুঞ্জন!

ওপার বাংলার আলোচিত জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। তাদের প্রেমের খবর সবারই জানা। বহুবার তাদের নিয়ে বহু গুঞ্জন সামনে এসেছে। এবার শোনা যাচ্ছে, বনি-কৌশানির সাত বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পথে।

ভারতীয় গণমাধ্যম বলছে, কিছু দিন একা থাকতে চান অভিনেত্রী কৌশানি। এমনকি গত সাত দিন কথা বন্ধ বনি আর কৌশানির। আগে এমন কোনো বৈরিতার খবর তাদের নিয়ে কখনো শোনা যায়নি। এমনকি গেল ২০২১-এর বিধানসভা নির্বাচনে বনি যখন গেরুয়া শিবিরে তখন কৌশানি তৃণমূলের প্রার্থী। কখনও এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা যায়নি। তা হলে কী এমন হল?

কৌশানি জানিয়েছেন, পারস্পরিক মনোমালিন্যে কথা বন্ধ। অভিনেত্রী তার মনের ভাব প্রকাশ করতে গিয়ে বলেছেন পারস্পরিক মতের মিল না হলে একা থাকা উচিত। তবেই নিজেকে চেনা যায়। তবে বিচ্ছেদ তাদের হয়নি। সেরকম কিছু ঘটলেও তিনি তা প্রকাশ্যে জানাবেন। এই মুহূর্তে তিনি একা থাকতে পছন্দ করছেন।
অন্য দিকে বনি স্বীকার বলছেন, কাজের চাপে তার প্রেমিকাকে সময় দিতে পারছেন না। তাই কৌশানি রেগে আছেন। সময় সব ঠিক করে দেবে বলে বনির বিশ্বাস। তবে টলিউডে এখন সম্পর্ক ভাঙন নিয়ে নানা গুঞ্জন। সোহিনী সরকারও একা থাকতে চাইছেন। এর মধ্যে কৌশানির মুখেও সেই কথা!

Full Video