স্বজন সমাবেশের বর্ষবরণ

ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ করা হয়েছে। বৃহস্পতিবার বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা হাতেম আলী সড়কস্থ স্বজন সমাবেশ কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, দুই বছর পর আজ মুক্ত বাতাসে উড়ছি, বর্ষবরণ করছি, আগামী দিনগুলো যেন সবার জন্য মঙ্গলময় হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর স্বজন সমাবেশের সভাপতি শ্যামল ঘোষ। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভূটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ, গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুল কাদির, স্বজন সমাবেশের মেডিকেল টিম প্রধান একেএম মাহফুজুল হক, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা মো. রইছ উদ্দিন, উপজেলা স্বজন সমাবেশের সহসভাপতি শামীমা খানম মীনা, সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন, পরিবেশ সম্পাদক মো. ইয়াহিয়া, সাংস্কৃতিক সম্পাদক গোপা দাস, কবি অনামিকা সরকার, সাংবাদিক ওবায়দুর রহমান, শাহজাহান কবীর, গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সমন্বয়কারী আশিকুর রহমান রাজিব, দৈনিক বাহাদুর ওয়েব ইনচার্জ তাসাদদুল করিম প্রমুখ।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বজন শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বজন পরিবারের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Full Video