কারিনার ছবি তুলতে গিয়ে সাংবাদিক আহত

বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান। ঘরের বাইরে বের হলেই তার ছবি তুলতে ফটোগ্রাফারদের ভিড় জমে যায়। সম্প্রতি নায়িকার ছবি তুলতে গিয়ে এক ফটো সাংবাদিক আহত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তের ভিডিওটি ভাইরাল হয়েছে।

জানা গেছে, সড়ক দুর্ঘটনায় আহত মালাইকা অরোরাকে দেখতে গিয়েছিলেন কারিনা। সেখান থেকে বের হতেই ঘটেছে আরেক দুর্ঘটনা। কারিনার গাড়ির চাকার নিচে পড়ে এক ফটো সাংবাদিক পায়ে চোট পেয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, কারিনা বাইরে বেরিয়ে আসছেন। তাকে সামনে পেয়ে একের পর এক ছবি তুলে যাচ্ছেন ফটো সাংবাদিকরা। হঠাৎই একজন চিৎকার করে ওঠেন। তাকে বলতে শোনা যায়- আমার পা, আমার পা। এদিকে সাংবাদিক আহত হওয়ার পরই চিৎকার করে ওঠেন কারিনা। সংবাদকর্মীদের পিছিয়ে যাওয়ার নির্দেশ দেন তিনি। তারপর নিজের গাড়িতে উঠে চলে যান অভিনেত্রী।

ভিডিওটিতে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। কেউ লিখেছেন, গাড়িতে উঠে চলে যাওয়ার আগে কারিনার আহত ব্যক্তির খোঁজ নেওয়া উচিত ছিল। কেউ আবার অভিনেত্রীর পক্ষে লিখেছেন, তিনি অবস্থা দেখেই সকলকে পিছিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এভাবে জীবনের ঝুঁকি নিয়ে তারকার ছবি তোলা সাংবাদিকের উচিত হয়নি।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল রাতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বলিউডের জনপ্রিয় আইটেম কন্যা ও অভিনেত্রী মালাইকা অরোরা। মুম্বাই-পুণে হাইওয়ে দিয়ে বাড়ি ফেরার পথে খোপোলি এলাকায় তার গাড়িটি দুটি টুরিস্ট ভ্যানের মাঝে পড়ে যায়। অতঃপর তিনটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়। সেখান থেকে অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসা শেষে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে বাড়িতে ফেরেন মালাইকা।

Full Video