ভূমির শাড়ি নিয়ে চলছে নেটদুনিয়ায় তোলপাড়

ছবিটির প্রচারণার কাজে ব্যস্ত ভূমি ও রাজকুমার। প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি বহুল জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-তে হাজির হয়েছিলেন তারা দুজন।

প্রকাশও পেয়েছে সেই পর্বের প্রোমোটি। তবে সেই প্রোমো প্রকাশ পাওয়ার পরপরই নেটদুনিয়ায় ভূমিকে নিয়ে শুরু হয়েছে আলোচনা। প্রোমোতে ভূমির শাড়ি নজর কাড়ে সবার। ভূমির শাড়িতে বড় করে একটি লেখা রয়েছে।

আর সে লেখা নিয়েই চলছে আলোচনা। যদিও সেটি হিন্দি ভাষায় লেখা নয়; বরং ছিল অন্য একটি ভাষায়। শো-এর উপস্থাপক কপিল ভূমিকে শাড়িটির লেখা সম্পর্কে প্রশ্নও করেছিলেন। জবাবে বলিউড অভিনেত্রী উত্তর দিয়েছিলেনে, শাড়িটিতে ভিন্ন ভাষায় লেখা ‘ভালোবাসা’।

তিনি আরও বলেন, তিনি শাড়ি পরে কপিলের শোতে এসেছেন, তখনই তার ছবি বক্স অফিসে হিট রয়েছে। রাজকুমার রাও ও ভূমি পেড়নেকরের পরবর্তী ছবি ‘বাধাই দো’। কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে ছবিটির ট্রেলার।

ট্রেলারে দেখা যাচ্ছে, ভূমি ও রাজকুমার দুজনই অবিবাহিত। বয়স ৩০ বছর পেরিয়ে গিয়েছে, তা নিয়ে মধ্যবিত্ত পরিবারের নানান দুশ্চিন্তা। ভূমি সমকামী, তাই বিয়ে করতে নারাজ। অন্যদিকে সবটা জেনেও এগোচ্ছে রাজকুমার।

কারণ, রাজকুমারের নারীদের খুব একটা পছন্দ নয়। তার পছন্দ পুরুষ। দুজনেই পরিবারকে সামলাতে বিয়ের সিদ্ধান্ত নিয়ে বসেন। বিয়ের পর শুরু হয় তাদের নতুন এক লড়াই। গল্পের শেষ কী হবে, তা নিয়েই নির্মিত হয়েছে ‘বাধাই দো’ সিনেমাটি। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘বাধাই হো’ ছবির সিক্যুয়েল ‘বাধাই দো’। ১১ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

Full Video