ভিকি নয়, সালমানের সাথেই ভ্যালেন্টাইনস ডে কাটাবেন ক্যাটরিনা!

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে ভেস্তে গেল সালমান খানের জন্য- ঠিক এভাবেই খবরটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। কিন্তু আসলে বিষয়টি কি? বিষয়টি হচ্ছে একটি সিনেমার শুটিংয়ের জন্যে বিয়ের পরে এই বিশেষ দিনটি একসঙ্গে পালন করতে পারবেন না ভিকি-ক্যাট। থাকতে হবে একে অপরের থেকে দূরে!

কিন্তু কেন? এর পেছনে বলিউডের ভাইজানের হাত আছে বলে মত দিয়ে দিয়েছে ভারতের সংবাদমাধ্যম। জানা গেছে, পরিচালক মনীষ শর্মার টাইগার থ্রি মুভির শুটিংয়ের শিডিউল নিয়ে এই বিপত্তি। ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন সালমান ও ক্যাটরিনা। ২০২১ সালের জানুয়ারি মাসে দিল্লিতে টাইগার থ্রি এর শেষ পর্যায়ের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে সেই সময়ে বাতিল হয় শুটিং। সেই অসমাপ্ত শুটিংয়ের কাজই হবে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে।

সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ১২ ফেব্রুয়ারি দিল্লি উড়ে যাবেন ক্যাটরিনা কাইফ। সালমান পৌঁছাবেন আরও আগে। ৫ ফেব্রুয়ারি থেকে টানা কয়েকদিন সালমান খান একা শুট করবেন। এরপর ১৪ ফেব্রুয়ারি থেকে সাবেক দুই প্রেমিক প্রেমিকার শুটিং শুরু হবে। আর সেই সময়ে মুম্বাইয়ে শুটিংয়ের শিডিউল আছে ভিকি কৌশলের। টাইগার থ্রি- এ সালমান ও ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে।

বিজ্ঞাপন
গত বছরের ৯ ডিসেম্বর অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ। তবে তার এই বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। একদিকে সালমানের সঙ্গে ক্যাটের ঘনিষ্ঠতার খবর, অন্যদিকে রণবীরের সঙ্গে ক্যাটরিনা প্রেমের আলোচনায় তোলপাড় হয়েছিল গোটা বলিউড। ক্যারিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের প্রেমে হাবুডুবু খেলেও শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকলেট বয় রণবীর কাপুরের প্রেমে মজেছিলেন ক্যাট। যদিও এসব এখন অতীত। একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরো ভিকি কৌশলকেই নিজের জীবনসঙ্গী হিসেব বেছে নিয়েছেন বলিউডের ক্যাট

Full Video