‘পুষ্পা’ স্টাইলে পাচার করতে গিয়ে যেভাবে ধরা পড়লেন ইয়াসিন

পুষ্পা : দ্য রাইজ সিনেমায় ‘ম্যায় ঝুঁকেগা নেহি’ আল্লু অর্জুনের এই ডায়ালগ ভারতসহ বিভিন্ন দেশে ব্যাপক সাড়া ফেলেছে। এ ছাড়া এই সিনেমার গান এবং বেশ কিছু ডায়ালগ বেশ জনপ্রিয়তা পেয়েছে। সিনেমায় লাল চন্দন (কাঠ) পাচার করতে দেখা গেছে আল্লু অর্জুনকে। তবে এবার পুষ্পার আদলে লাল চন্দন পাচারের চেষ্টা করতে গিয়ে ইয়াসিন ইয়ানাতুল্লাহ নামে এক ব্যক্তি পুলিশের জালে ধরা পড়েছে।

ভারতীয় গণমাধ্যমের তথ্যমতে, পুষ্পা সিনেমা স্টাইলে ভারতের কর্নাটক অন্ধ্রপ্রদেশের সীমান্ত থেকে মহারাষ্ট্রে বিপুল পরিমাণ চন্দন কাঠ নিয়ে আসছিল ইয়াসিন। তবে মিরাজ নগর থেকে গান্ধিচকে ঢোকা মাত্রই পুলিশের হাতে ধরা পড়ে সে। এ সময় ইয়াসিনের কাছ থেকে প্রায় আড়াই কোটি টাকার লাল চন্দন কাঠ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ইয়াসিন প্রথমে লাল চন্দন কাঠ ট্রাকে তুলেছিলেন। তার ওপরে ফল ও সবজির বাক্স বোঝাই করেছিলেন। তার ওপর ট্রাকটির গায়ে তিনি করোনার প্রয়োজনীয় পণ্য লেখা একটি স্টিকারও লাগিয়েছিলেন। তবে তার এই বুদ্ধি কাজে লাগেনি।

উল্লেখ্য, পুষ্পা ছবিতে বুদ্ধির জোরে মজুর থেকে মাফিয়া হয়ে উঠতে দেখা গেছে আল্লু অর্জুনকে। কখনো কোটি কোটি টাকার কাঠ নদীতে ভাসিয়ে, কখনো আবার বিভিন্ন কায়দা করে পুলিশের হাত থেকে বেঁচেছিল ছবির নায়ক পুষ্পা। অন্যরা ফল কিংবা ফুলের আড়ালে কাঠ পাচার করত। ফলে তারা সহজেই ধরা পড়ে যেত। কিন্তু পুষ্পা প্রথমে ট্রাকে চন্দন কাঠ বোঝাই করে, তারপর তার ওপর দুধের ক্যান চাপিয়ে তা আড়াল করে দিত।

Full Video