কাঁদলেন পরী, ছায়া হলেন রাজ

অবশেষে রাজা-রানী রুপে ধরা দিলেন নায়িকা পরীমনি অভিনেতা রাজ। একদম কাছের কিছু মানুষের উপস্থিতিতেই সেরে ফেললেন বিয়ের আনুষ্ঠানিকতা। বাড়তি চমক বলতে তেমন কিছুই নেই, একেবারে ছিমছাম আয়োজন। শুধু বিয়ের সাজে বর-কনে হয়ে ধরা দিলেন রাজ-পরীমনি দম্পতি। এবার লুকিয়ে নয় প্রকাশ্যেই বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন তারা। নায়িকা পরীমনি মানেই রাজকীয় ঘটনা, তবে বিয়েতে মানুষের সমাগম কম থাকলেও মোট মিলিয়ে আনুষ্ঠানিকতার যেন কমতি নেই, হোক সেটা ঘরোয়া পরিসরে আনুষ্ঠানিকতার বিয়ে।

২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে হয়ে গেল জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমনির বিয়ের আনুষ্ঠানিকতা। সাদা-হলদে ফুলে সাজানো হয়েছে বর-কনের মঞ্চ। দুজনের গায়ে ছিল মেরুণ ও সোনালী কাপড়ের প্রচ্ছদ। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা। ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। বিয়েতে উকিল বাবার ভূমিকায় ছিলেন আরেক নির্মাতা রেদওয়ান রনি। এদিকে জানা গেছে, বিয়েতো আগেই করেছেন এটা শুধু পরিবারের স্বজনদের সঙ্গে পরিচিত হওয়ার একটা আনুষ্ঠানিকতা মাত্র।

এরইমধ্যে রাজ-পরীর বিয়ের কিছু ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দুজনকে বেশ রোমান্টিক মুডেই দেখা গেছে। বিয়েতে তারা সেজেছিলেন রাজা-রানীর মতোই। ছবিতে দেখা গেছে, বিয়ের আসরে কেঁদেছেন পরিমনি। তার কান্না থামাতে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে নিয়েছেন রাজ। বাবা-মা হারা স্ত্রীকে যেন নির্ভরতার আশ্রয় দিতেই বুক বাড়িয়ে দিলেন স্বামী শরীফুল ইসলাম রাজ।

সম্প্রতি পরীমনি মা হচ্ছেন বলে খবর আসে। পরী নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা রাজের সঙ্গে তার বিয়ে হয়। সেই বিয়ে ছিল খুব গোপনে। তাই এবার বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন, ঘটা করে বিয়ে না করার আফসোস থেকেই। আর বিয়ের জাকজমক রঙিন আভা ফুটিয়ে তুলতে শুভ দিন হিসেবে বেছে নিলেন ২২ জানুয়ারি দিনটিকেই। ছিমছামের ভেতর জমকালো আয়োজনে জীবনের নতুন ইনিংসটা শুরু করলেন রাজ-পরী জুটি।

Full Video