মাদারীপুরে শুটিং করতে গিয়ে যা হলো বুবলীর

সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি মাদারীপুর জেলার শিবচর থানার ব্যাপারীর চর এলাকায় শুটিংয়ে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ভক্তদের মধুর স্মৃতি নিয়ে ফিরলেন নায়িকা।

জানা গেছে, ১৪ ও ১৫ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে শেষ হয়েছে ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং। এতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন বুবলী। এবারই প্রথম পুলিশ রূপে পর্দায় আসবেন তিনি। সিনেমায় নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার দিকে মনযোগী ছিলেন এই অভিনেত্রী।

শুটিংয়ে বুবলীকে পুলিশ কর্মকর্তা হিসেবে দেখে চিনতে পারেননি ভক্তরা। এ প্রসঙ্গে বুবলী গণমাধ্যমকে বলেন, ”ভক্তদের এসব ব্যাপার দেখে মজা পেতাম। কোনো কোনো ভক্ত আমাকেই জিজ্ঞাসা করতেন ‘বুবলি কোথায়? আমরা তাঁর সঙ্গে ছবি তুলব।’ শুনে খুব মজা পেতাম। শেষে মাস্ক খুলে তাঁদের সঙ্গে ছবি তুলেছি। আউটডোরে কতবার যে এমন ঘটনা ঘটেছে!”

অ্যাকশন ঘরানার এই সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান। তাকে দেখা যাবে একজন ফাইটারের চরিত্রে। অ্যাকশন ঘরানার হওয়ায় সিনেমাটিতে মারামারির দৃশ্যই বেশি। তবে বেশির ভাগ দৃশ্যই ছিল ঝুঁকিপূর্ণ।

শেষ লটের শুটিংয়ে যে দৃশ্যের মাধ্যমে ‘রিভেঞ্জ’র ক্যামেরা বন্ধ হয় সে দৃশ্যের জন্য প্রায় দশ বিঘা জমির কাশবনে কিছু কিছু জায়গায় আগুন দেওয়া হয়েছিল। বেশ ঝুঁকি নিয়ে শুটিং করতে হয়েছে।

এ প্রসঙ্গে রোশান গণমাধ্যমকে বলেন, ‘কখনো কখনো বেশ ঝুঁকি নিতে হয়েছে। বেশ কৌশল করে শুটিং করেছি। অনেক সময় গায়ে আগুনের আঁচও লেগেছে। ভয় পেয়েছিলাম শট দিতে।’

তিনি আরও বলেন, ‘কাশবন সিনেমাটিতে নতুন একটা মাত্রা দেবে। জমির মালিক ছবির প্রযোজক। তাই সেখানে শুটিং করার সুযোগ পাওয়া গেছে।’

রোশান-বুবলী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর, কাজী হায়াৎ, দীপা খন্দকার, মিমি প্রমুখ। আগামী ঈদুল ফিতরে ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন পরিচালক এম ডি ইকবাল।

প্রসঙ্গত, কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন বুবলী। সেখান থেকেই নতুন সিনেমার খবর দিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। সিনেমার নাম ‘মায়া- দ্য লাভ’। এতে তিন নায়কের নায়িকা হবেন বুবলী। নায়কেরা হলেন- আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও রোশান। এই চার তারকাকে নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক জসিম উদ্দীন জাকির। ব্রাদার্স প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্রটিতে কাজ করতে এরইমধ্যে তারা সবাই চুক্তিবদ্ধ হয়েছেন। তিন নায়কের মধ্যে দুজনের সঙ্গে প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করবেন বুবলী। এদের মধ্যে শুধু রোশানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নায়িকা।

Full Video