‘এক্সট্র্যাকশন টু’ নিয়ে কী জানালেন ‘থর’

‘এক্সট্র্যাকশন’ নেটফ্লিক্সের আলোচিত–সমালোচিত ছবি। এবার ছবির দ্বিতীয় পর্বের শুটিংয়ের খবর দিলেন অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। ইনস্টাগ্রামে জানালেন, শুটিংয়ের কাজে পরিচালক স্যাম হারগ্রেভের সঙ্গে এখন চেক রিপাবলিকের প্রাগে আছেন তিনি।

গত শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন ক্রিস। ভিডিওতে দেখা যায়, তুষারে আবৃত এলাকা দিয়ে ট্রেনে করে তিনি ও স্যাম কোথাও যাচ্ছেন। ভিডিওটি শেয়ার করে ক্রিস লিখেছেন, ‘টেলর রেক জীবিত! কীভাবে এটা সম্ভব হলো, আপনি প্রশ্ন করতে পারেন! কিন্তু এর জন্য আপনাকে অপেক্ষা করতে হবে, সঙ্গেই থাকুন।’

কেন এ কথা লিখলেন ‘থর’খ্যাত অভিনেতা, এ কথা সবার জানা। ‘এক্সট্র্যাকশন’–এর প্রথম পর্বে দেখা যায়, টেলর গুলিবিদ্ধ হয়ে ঢাকার বুড়িগঙ্গা নদীতে ডুবে যাচ্ছেন। সেখান থেকে কীভাবে বেঁচে ইউরোপের প্রাগ শহরে চলে আসে, সেই কাহিনিই হয়তো বলা হবে দ্বিতীয় কিস্তিতে। এমন ইঙ্গিত পাওয়া গেল।

কারণ হলো, শেয়ার করা ওই ভিডিওতে ক্রিস বলেন, ‘“এক্সট্র্যাকশন টু”–এর প্রথম দিনের শুটিং। পরিচালনায় স্যাম হারগ্রেইভ।’ তাঁর সঙ্গে ক্রিস যোগ করেন, দুটো বিষয় ভিন্ন দেখা যাবে সিক্যুয়েলে। তিনি বলেন, ‘আগের সিনেমা থেকে দুটো বিষয় আলাদা থাকবে। এক. খুব খুব ঠান্ডা, দুই. আমি বেঁচে আছি।’এর আগেই প্রকাশ পেয়েছিল নেটফ্লিক্সের ছবি ‘এক্সট্র্যাকশন’–এর দ্বিতীয় পর্বের টিজার। এবার শুরু হলো শুটিং। প্রথম দিনের শুটিংয়েই ক্রিস জানিয়ে রাখলেন ‘এক্সট্র্যাকশন টু’তে পরিবর্তন আসতে যাচ্ছে।

২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তি পায় অ্যাকশন ঘরানার চলচ্চিত্র ‘এক্সট্র্যাকশন’। আর ‘এক্সট্র্যাকশন-২’ মুক্তি পাওয়ার কথা ২০২২ সালে। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’খ্যাত রুশো ব্রাদার্স এই ছবির প্রযোজক।

Full Video