কথা রাখেননি হিমেশ, অভিযোগ রানু মণ্ডলের

পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশন থেকে রাতারাতি অনলাইন তারকা হয়ে গিয়েছিলেন রানু মণ্ডল। খালি কণ্ঠে গাওয়া গান দিয়ে ভাইরাল হয়ে যান। চোখ এড়ায়নি বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশামিয়ার। রানুকে দিয়ে গানও করান। তবে সম্প্রতি রানু বলেন, হিমেশ সে সময় রানু মণ্ডলকে যে কথা দিয়েছিলেন, তা রাখেননি তিনি।
গত কয়েক বছরে রানু মণ্ডলের জীবনের গ্রাফটাই যেন আমূল বদলে যায়। রানাঘাট স্টেশন থেকে ভাইরাল হওয়ার পর একটি রিয়েলিটি শোতে পান আমন্ত্রণ। সেখানে বিচারক ছিলেন হিমেশ রেশামিয়া। তাঁকে দিয়ে করান ‘তেরি মেরি কাহানি’। ২০১৮ সালের পূজায় সেই গান জনপ্রিয় হয়েছিল।

ভারতীয় গণমাধ্যমে প্রতিবেদন করেছে, সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার তোতন ঘোষ গিয়েছিলেন রানুর বাড়িতে। তাঁকে সাক্ষাৎকারে রানু বলেন, এখনো হিমেশ তাঁকে মুম্বাইয়ে যেতে বলেন! পাশাপাশি রানু বলেন এই সুরকারের গাড়ি-বাড়ি কিনে দেওয়ার প্রতিশ্রুতির কথাও।

তবে বলিউডে খুব একটা ভালো যায়নি রানুর। একের পর এক বিতর্কের মুখোমুখি হন তিনি। ছবি তুলতে আসা ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করে সমালোচনার শিকার হন। এরপর ২০২০ সালে করোনা মহামারির পরে অবস্থা আরও খারাপ হয়ে যায় এই গায়িকার। আপাতত তিনি থাকছেন রানাঘাটের সেই বাড়িতেই।

ওই ইউটিউবারের সঙ্গে নিজের কথা প্রসঙ্গে রানু বলেন, হিমেশ তাঁকে মুম্বাইয়ে ফ্ল্যাট কিনে দেওয়ার কথা বলেছিলেন। কারণ, প্লেব্যাকের জন্য মুম্বাইয়ে গেলে ১ থেকে ২ দিন লেগেই যায়। আর রানাঘাট থেকে বারবার যাতায়াত করাও মুশকিল। এমনকি তাঁকে গাড়ি কিনে দেওয়ার কথাও বলেছিলেন হিমেশ। যদিও এখনো তিনি সেই ভাঙা বাড়িতেই থাকেন।
তবে জনপ্রিয়তা একেবারে শেষ হয়ে যায়নি রানু মণ্ডলের। তাঁর জীবনী নিয়ে সিনেমা তৈরি হচ্ছে ‘মিস রানু মারিয়া’ নামে। ঈশিকা দেকে দেখা যাবে রানুর চরিত্রে।

Full Video