ভিকি–ক্যাটরিনার বিয়ের পোশাক তৈরিতে ব্যস্ত ডিজাইনাররা

বলিউডে এখন আলোচনা ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে। বিয়েতে তাঁরা কী পরবেন, বিয়ের আসরে কী কী আয়োজন রাখা হয়েছে, বিয়ের আমন্ত্রণ কারা পাবেন—এমন নানা প্রশ্ন উঠছে ভক্তদের কাছে। আর প্রতিদিনই এই জুটির বিয়ে নিয়ে নতুন তথ্য বেরিয়ে আসছে। ভিকি আর ক্যাটরিনা বিয়েতে কোন কোন ডিজাইনারের পোশাক পরতে যাচ্ছেন, তা প্রকাশিত হলো আজ।

ভিকি আর ক্যাটরিনা এখনো তাঁদের বিয়ে নিয়ে চুপ! তাতে কি? গণমাধ্যমগুলো নানা সূত্রে তাঁদের বিয়ের খবর বের করে আনছে। জানা গেছে, সংগীত, মেহেদির অনুষ্ঠান বেশ জাঁকজমকের সঙ্গে করতে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা। কিছুদিন আগে খবর বেরিয়েছিল, এই হবু দম্পতি বিয়েতে বিখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন।

এবার জানা গেল, বিয়ের অনুষ্ঠানগুলোতে শুধু একজন ডিজাইনারের পোশাকই পরবেন না ভিকি ও ক্যাটরিনা। তাঁরা বিয়ের অনুষ্ঠানগুলোর জন্য বিভিন্ন ডিজাইনারের পোশাক বেছে নেবেন। ক্যাটরিনা মেহেদিতে ডিজাইনার আবু জানির ডিজাইন করা পোশাক পরবেন। আর এই বলিউড নায়িকার পোশাক তৈরি করবেন ডিজাইনার মনীশ মালহোত্রা। বিয়ের রিসেপশনের রাতে পোশাক আসবে বিখ্যাত ব্র্যান্ড গুচি থেকে।

এদিকে বিয়ের পাত্র ভিকির পোশাকের দায়িত্ব নিয়েছেন কয়েকজন বিখ্যাত ডিজাইনার। এই বলিউড অভিনেতা ডিজাইনার কুনাল রন্ধওয়া ও রাঘবেন্দ্র রাঠোরের ডিজাইন করা পোশাক মেহেদি আর সংগীতের অনুষ্ঠানে পরবেন। বিয়ের রিসেপশনে তিনি সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরবেন।

কবির খান, মিনি মাথুর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, রোহিত শেঠি, করণ জোহর, আলী আব্বাস জাফরসহ বলিউডের আরও অনেকের নাম ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথির তালিকায় আছে। এই তালিকায় আছে বলিউডের দুই খান সালমান আর শাহরুখ খানের নামও।

শাহরুখ খানের এই বিয়েতে হাজির হওয়ার সম্ভাবনা আছে। তবে সালমান হয়তো বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না। কারণ, তিনি এই সময়ে শুটিংয়ে ব্যস্ত থাকবেন বলে জানা গেছে।
৭ থেকে ৯ ডিসেম্বর ভিকি আর ক্যাটরিনার বিয়ের দিন ঠিক হয়েছে। রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের এক প্রাচীন দুর্গে এই বিয়ের আসর বসতে যাচ্ছে।

Full Video