গল্পটি সাধারণ হলেও ছবিটি মিষ্টি প্রেমের

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন বিদ্যা সিনহা মিম। ছবির নাম ‘পথে হলো দেখা’। গেল শনিবার চুক্তি স্বাক্ষর করেছেন এই ঢালিউড নায়িকা।

বিদ্যা সিনহা জানান, বেশ কিছুদিন ধরেই কাজটি নিয়ে কথাবার্তা চলছিল। তাঁর চরিত্রটির নাম প্রার্থনা। বিত্তশালী একটি পরিবারের সন্তান প্রার্থনা। পরিবারের নিয়মের বেড়াজাল থেকে বের হতে চান তিনি। স্বাধীনভাবে নিজের মতো করে চলতে একসময় বাড়ি থেকে বেরিয়ে পড়েন তিনি। নায়িকা বলেন, ‘চরিত্রটি আমার ভীষণ পছন্দ হয়েছে। গল্পটি সাধারণ হলেও একটি মিষ্টি প্রেমের ছবি হবে।’

জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করবেন রায়হান জুয়েল। এই পরিচালকের প্রথম ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’–এর কাজ শেষ হয়েছে। আগামী বছরের প্রথম দিকে ছবিটি মুক্তি দেওয়ার কথা আছে।

প্রযোজনা প্রতিষ্ঠান মাস্টার কমিউনিকেশনের ব্যানারে আগামী ফেব্রুয়ারির শেষ দিকে ‘পথে হলো দেখা’র শুটিং শুরু হবে। ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে, জানালেন পরিচালক।

মিম জানান, একটি টেলিভিশন চ্যানেলের প্রযোজনায় নতুন আরও একটি ছবির কাজের কথাবার্তা চলছে। বলেন, ‘গত রাতে মিটিং হয়েছে। সবকিছু চূড়ান্ত হলে বিস্তারিত বলব।’

ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে আগামী ১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে যাচ্ছেন এই অভিনেত্রী। ৪ ডিসেম্বর নিউইয়র্কে বসবে এ আসর। অনুষ্ঠানে তাঁর নিজের ছবির গানের সঙ্গে মঞ্চে নাচবেন সাবেক এই লাক্স তারকা। ১০ ডিসেম্বর তাঁর দেশে ফেরার কথা আছে।

Full Video