মুজিব শতবর্ষ সাংস্কৃতিক প্রতিযোগিতায় সরকারি আজিজুল হক কলেজের শিক্ষার্থীদের সফলতা

মুজিব শতবর্ষ সাংস্কৃতিক প্রতিযোগিতা
রাজশাহী বিভাগে ‘ছোটগল্প লেখা’ ও ‘লোকগীতি’ ক্যাটাগরিতে আ. হক কলেজের দুই শিক্ষার্থী প্রথম

মুজিব শতবর্ষ সাংস্কৃতিক প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের প্রতিযোগিতায় বগুড়া আজিজুল হক কলেজ থেকে দুই শিক্ষার্থী প্রথম স্থান অর্জন করেছেন। তারা হলেন- ছোটগল্প লেখা ক্যাটাগরিতে কলেজের সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেরুন নেছা ইতি এবং লোকগীতি ক্যাটাগরিতে কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোহেল রানা।

এছাড়া উপস্থিত বক্তৃতায় ভূগোল ও পরিবেশ বিভাগের মাস্টার্স শেষ পর্বের শিক্ষার্থী শাহ আলম বিভাগীয় পর্যায়ে ২য় স্থান অধিকার করে। মঙ্গলবার দিনব্যাপী রাজশাহী কলেজে অনুষ্ঠিত এ প্রতিযোগিতা শেষে তাদের নাম ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুক।

ওমর ফারুক জানান, সরকারি আজিজুল হক কলেজ থেকে ছোটগল্প ক্যাটাগরিতে মেহেরুন নেছা ইতি এবং লোকগীতি ক্যাটাগরিতে সোহেল রানা রাজশাহী বিভাগে প্রথম স্থান অর্জন করেছে। তারা আগামী ১১ ডিসেম্বর ঢাকায় জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলী বলেন, এ অর্জন আমাদের সবাইকে গর্বিত করেছে। পড়াশুনার পাশাপাশি এই কলেজে সহশিক্ষা কার্যাক্রমেও যে এগিয়ে আবারও তার প্রমাণ হলো।
সূত্র-পুন্ড্রকথা

Full Video