খোলামেলা পোশাকে উর্বশীর সঙ্গে ভিনদেশিরা

চলচ্চিত্র জগতে অভিনেতা ও অভিনেত্রী প্রত্যেকে নিজের সেরা অভিয়ন দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন। আবার অনেকে চলচ্চিত্র জগতে বিতর্কিত কর্মকাণ্ডের মাধ্যমে পরিচিতি লাভ করেন। সেখানে ভারতের অভিনেত্রী অন্তত উর্বশী রওতেলা বলিউডে সেরা সুন্দরী বলে মনে করছেন তার ভক্তরা। তবে ইদেনিং উর্বশী অন্য কারণে খবরের শিরোনাম হয়েছেন।

হাতে বড় ব্যানারের ছবি না থাকতে পারে। তবে নায়িকা উর্বশীর ব্যস্ততার কমতি নেই। গত এক বছরে ‘হেট স্টোরি’র নায়িকাকে বেশ কিছু মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা গেছে।

নায়িকা উর্বশী নিয়মিত গিয়েছেন বিদেশেও। তার মধ্যে অনেকবার দুবাই। সেখানকার মঞ্চে অনুষ্ঠানও করেছেন।

উর্বশীর বক্তব্য, পশ্চিম এশিয়ার দেশগুলিতে তার প্রচুর ভক্ত। মাঝেমধ্যে ডাক পান তিনি। ভক্তদের আবদার রাখতে যেতেও হয়। যদিও নায়িকার ইনস্টাগ্রামের ছবি, ভিডিও বলছে, পশ্চিম এশিয়ায় যাওয়ার আরও একটি নতুন অজুহাত এসেছে নায়িকার হাতে।

এক কালে ভারতীয় ক্রিকেটার ঋসভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছিল প্রাক্তন ভারত সুন্দরীর। তবে এখন তাকে দেখা যায় পশ্চিম এশিয়ার এক নামজাদা সুপারস্টারের সঙ্গে। কিছু দিন আগেই একটি বিদেশি মিউজিক ভিডিও’র কাজ করেছেন উর্বশী। নাম বিখ্যাত পোশাকের ব্র্যান্ড ‘ভারসাস’-এর নামে ‘ভারসাস বেবি’। ভিডিওটি নাকি এ যাবৎকালের সবচেয়ে দামি মিউজিক ভিডিও।

মিশরের সুপারস্টার মোহাম্মদ রামাদানের গানের ওই ভিডিওতে অভিনয় করেছেন উর্বশী। ভিডিওটি ইতোমধ্যেই মুক্তি পেয়েছে, জনপ্রিয়ও হয়েছে। তবে ভক্তদের মন কেড়েছে রমদানের সঙ্গে নায়িকার ছবি। গত কয়েকদিন ধরেই ইনস্টাগ্রামে সুপারস্টারের সঙ্গে পরপর ছবি দিচ্ছেন নায়িকা। দিচ্ছেন রিল ভিডিও। সেই সব ভিডিওতে দু’জনের রসায়ন নাকি চোখে পড়ার মতো। অন্তত তেমনই জানিয়েছেন তার ভক্তরা। তবে একইসঙ্গে ছবিগুলি ভক্তদের মনে প্রশ্নও জাগিয়েছে, তারা জানতে চেয়েছে তবে কি ভিনদেশি তারকার প্রেমে মজলেন ভারতীয় নায়িকা উর্বশী? উর্বশী অবশ্য তার জবাব দেননি। বরং বেশ জাহির করেই আত্মপ্রেমের পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমিই আমার ফেভারিট।’

Full Video