প্রথম কনসার্টের স্টেজে আহত ‘মানিকে মাগে হিথে’-খ্যাত ইয়োহানি


নিজের বর্তমান অবস্থার ছবি পোস্ট করে ইয়োহানি বলেন, ‘আমাদের সঙ্গে কী হবে তা কাজের ওপর নির্ভর করে। আমরা যেভাবে চলি, জীবনও সেভাবেই চলে’
গত ৩০ সেপ্টেম্বর ছিল “মানিকে মাগে হিথে”-খ্যাত সিংহলি গায়িকা-র‌্যাপার ইয়োহানির প্রথম কনসার্ট। ভারতের গুরুগ্রামের সেই কনসার্টের স্টেজেই এবার বেশ জখম হয়েছেন তিনি। আঘাতে কেটে গেছে তার গাল, চোখের নিচেও লেগেছে আঘাত।

শনিবার (২ অক্টোবর) নিজেই সোশ্যাল মিডিয়ায় ইয়োহানি জানালেন সে কথা। বলেন, “স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘটনাটা ঘটে। তখন এতটাই উত্তেজিত ছিলাম, গানের মধ্যে ডুবে গিয়েছিলাম যে, গিটারের মাথায় মুখ ঠুকে ফেলি। যার জেরে মুখে চোট পাই। কিন্তু এতটা আঘাত লেগেছে, সেটা প্রথমে বুঝতে পারিনি। তাই যা হওয়ার তাই হয়েছে।”

নিজের বর্তমান অবস্থার ছবি পোস্ট করে ইয়োহানি আরও বলেন, “আমাদের সঙ্গে কী হবে তা কাজের ওপর নির্ভর করে। আমরা যেভাবে চলি, জীবনও সেভাবেই চলে। যতটা জোরে আমরা ধাক্কা দিই, উলটে যাই, উড়ান নিই কিংবা যুদ্ধ থামিয়ে দিই, জীবন সেভাবেই বাঁক নেয়। তবে আমাদের এই ক্ষত, যুদ্ধ এবং ভুলগুলোকে বুঝতে সাহায্য করে।”

আহত হলেও আপাতত গান যে থামাচ্ছেন না তিনি। জানিয়ে দিলেন আগামীকাল (৩ অক্টোবর) হায়দরাবাদের গাছিবাওলি এলাকার একটি কনসার্টে গাইবেন তিনি।

Full Video