১ অক্টোবর জি ফাইভে মোশাররফের ‘দ্য ব্রোকার’

ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘দ্য ব্রোকার’। আবু হায়াত মাহমুদের পরিচালনায় এই এক্সক্লুসিভ ড্রামা’টি ১ অক্টোবর মুক্তি পাবে। তার আগে প্রকাশ পেয়েছে ট্রেলার।

একজন ব্রোকারের মেয়ে দুর্লভ রোগে আক্রান্ত হয়। সন্তানের এ অসুখ লোকটির জীবনের মোড় ঘুরিয়ে দেয়। এমন অবস্থায় নৈতিক সংকট এবং সিদ্ধান্ত গ্রহণের পরিণতিই ‘দ্য ব্রোকার’ এ প্রতিফলিত হয়েছে জানান নির্মাতা আবু হায়াত মাহমুদ। মোশাররফ করিমের সঙ্গে এতে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা।

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম মনে করেন, তার কাজ নিজেই তার কথা বলে। ‘দ্য ব্রোকার’ এর ট্রেলার প্রকাশের পর তিনি বলেন, যেভাবে গল্পটি ফুটে উঠেছে তাতে আমি আনন্দিত। ‘দ্য ব্রোকার’ মূলত একজনের ইচ্ছের বিরুদ্ধে সিদ্ধান্ত নেয়া এবং তার পরিণতি ভোগ করার গল্প। গল্পটি দেশ-বিদেশে সবাই পছন্দ করবে বলে আমার বিশ্বাস।

নাটক বানিয়ে পরিচিতি পেয়েছেন আবু হায়াত মাহমুদ। তিনি জানান, ওটিটি’র কাজগুলো একটু আলাদা যত্ন নিয়ে করতে হয়।

‘দ্য ব্রোকার’ নিয়ে পরিচালক বলেন, জি ফাইভের এ কাজটি সবাই অনেক ইফোর্ট দিয়েছেন। একটি টিম হিসেবে কাজ করেছি। তাছাড়া আন্তর্জাতিকমানের প্লাটফর্মগুলো অনেক পেশাদার। তাদের সাথে কাজ করলে কাজের ইমপ্রুভমেন্ট হয় আবার বাইরের দর্শকের কাছে নিজেকে প্রমাণও করা যায়।

আবু হায়াত মাহমুদ বলেন, অর্ন্তজালে পোস্টার ও ট্রেলার অবমুক্ত হবার পর প্রচুর সাড়া পাওয়া যাচ্ছে। বাংলাদেশের পাশাপাশি ভারতীয় দর্শকরাও অনুপ্রেরণা যোগাচ্ছেন দর্শকদের কাছে।

জি ফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, বাংলাদেশের জন্য নতুন ধারায় নির্মিত প্রথম এক্সক্লুসিভ ড্রামা হচ্ছে ‘দ্য ব্রোকার’। আমাদের পূর্ববর্তী বাংলা এক্সক্লুসিভের মধ্যে মাইনকার চিপায়, যদি কিন্তু তবুও এবং লেডিস অ্যান্ড জেন্টলম্যান বেশ জনপ্রিয়তা পেয়েছে। আমরা নিশ্চিত এই ড্রামাটিও বাংলাদেশসহ অন্যান্য দেশে সমানভাবে সাড়া পাবে।

Full Video