সবচেয়ে দামি শহরে রোমান্সে মাতবেন শাহরুখ-দীপিকা

‘পাঠান’ ছবিকে ঘিরে সিনেমাপ্রেমীদের মধ্যে উন্মাদনা ক্রমেই বাড়ছে। আর বাড়বে না-ই বা কেন। এই ছবির মাধ্যমে যে দ্বিতীয় ইনিংস খেলতে নামছেন বলিউডের বাদশা শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখের নায়িকা দীপিকা পাড়ুকোন। আর তাই দীর্ঘদিন পর আবার কিং খান আর দীপিকার রসায়ন দেখার অপেক্ষায় সবাই। ‘পাঠান’ ছবিটিকে সব দিক থেকে সেরা করে তুলতে কোনো কার্পণ্য করছে না প্রযোজক যশরাজ ফিল্মস।

জানা গেছে, এই ছবির একটা গানের দৃশ্য শুটিংয়ের জন্য শাহরুখ আর দীপিকা পাড়ি জমাতে চলেছেন ইউরোপের সবচেয়ে দামি এক শহরে। ‘পাঠান’ ছবির মাধ্যমে দুর্দান্ত ভিজ্যুয়াল এফেক্ট উপহার দিতে চলেছেন নির্মাতা আর পরিচালক। এই ছবির মাধ্যমে যশরাজ ফিল্মস ভিজ্যুয়াল ক্ষেত্রে এক দৃষ্টান্ত স্থাপন করতে চলেছে।

তাই তারা সারা বিশ্ব ঘুরে নানান নয়নাভিরাম লোকেশনে এই ছবির বিভিন্ন দৃশ্যের শুটিং করছে। খবর অনুযায়ী, ছবির নির্মাতার লক্ষ্য ‘পাঠান’ ছবির মাধ্যমে এমন সব ভিজ্যুয়াল তুলে ধরা, যা আগে কোনো বলিউডি ছবিতে দেখানো হয়নি। তাই পরিচালক সিদ্ধার্থ আনন্দ আর যশরাজ ফিল্মস কোনো ব্যাপারেই এতটুকু ত্রুটি রাখছে না।

‘পাঠান’ ছবির টিম স্পেনের উদ্দেশ্যে রওনা দিতে চলেছে। এখানে মাল্লোর্কাতে একটা গানের দৃশ্যের শুটিং হবে। মাল্লোর্কা ইউরোপের অন্যতম সুন্দর আর ব্যয়বহুল শহর। এখানে শুটিংয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। শাহরুখ আর দীপিকাকে নিয়ে ব্যতিক্রমী একটি গানের দৃশ্য শুট করতে চলেছেন সিদ্ধার্থ আনন্দ।

নির্মাতাদের দাবি, এর আগে এই জুটিকে এ ধরনের গানের দৃশ্যে দেখা যায়নি। গানের দৃশ্যটিও বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল হতে চলেছে। এ ছাড়া স্পেনের নয়নাভিরাম বন্দর শহর ক্যাডিজ, আর ইউরোপের সবচেয়ে সুন্দর পাহাড়ি শহর ভেজর ডি লা ফ্রোন্টেরাতেও কিছু দৃশ্যের শুটিং হবে।

‘পাঠান’ ছবির সমগ্র দল ১০ থেকে ৩১ অক্টোবর স্পেনে থাকবে। আরও জানা গেছে, এর আগে কোনো বলিউড ছবির শুটিং এই শহরগুলোতে হয়নি। নির্মাতাদের কথা অনুযায়ী, তাঁরা শাহরুখ আর দীপিকার মতো তারকা জুটির সঙ্গে পুরোপুরি ন্যায়বিচার করতে চান। তাই যশরাজ ফিল্মস সেরা সবকিছু এই ছবির মাধ্যমে তুলে ধরতে চেষ্টা করছে।

Full Video