কারিনার ৭০ বছর বয়সের জন্মদিন!


বলিউডের বেবো কারিনা কাপুর। সিনেমা ছাড়াও নানা সময়ে আলোচনা ও সমালোচনায় থাকেন এই তারকা। বিয়ে ও সন্তানকে নিয়েও কম কথা শুনতে হয়নি তাকে।

তবে সব সমালোচনারই যোগ্য উত্তর দিয়েছেন এই তারকা। নিজের জায়গা ধরে রেখেছেন বরাবরই। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ৪১ বছরে পা দিয়েছেন এই তারকা। আর তাই জন্মদিন উপলক্ষে স্বামী সাইফ আলি খানের সাথে কাটাচ্ছেন একান্ত সময়।

কারিনা এবং সাইফ তাদের দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গিরকে নিয়ে বর্তমানে মালদ্বীপের সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন। আর সেখান থেকেই কারিনা সাইফের সাথে নানা রকমের ছবি শেয়ার করেছেন।

বেড়াতে গিয়ে কখনও রাতের সৈকতের মায়াবী ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। আবার কখনও স্বামী সাইফের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করছেন তিনি। ছবিতে কারিনাকে পিছন থেকে জড়িয়ে থাকতে দেখা যায় সাইফকে। ট্রেডমার্ক সাদা কুর্তা পরেছেন অভিনেতা।

বেবো অফ সোল্ডার পোশাকে ধরা দেন। যেখানে কারিনার মুখে নেই কোনো বাড়তি আবরণ, নেই মেকআপের কোনো ছোঁয়া। একেবারেই সাধারণ চেহারায় ধরা দিয়েছেন এই লাস্যময়ী তারকা। নিজেকে ভালোবাসলেই বুঝি একজন তারকা এভাবে আসতে পারেন ভক্তদের সামনে।

কিন্তু নেটিজেনদের অনেকেই কারিনার এই সাধারণ চেহারা যেন নিতে পারেনি। তাদের মতে এই ছবিতে কারিনাকে বয়স্ক লাগছে অনেক। অনেকে আবার মন্তব্য করেছেন সাইফকে এই ছবিতে বেশি তরুণ লাগছে। আবার কেউ বা লিখেছেন এটা কারিনার ৭০ বছর বয়সের জন্মদিন। এরকম নানা মন্তব্য করতে দেখা গেছে।

যদিও এসবের কিছুই তোয়াক্কা করেন না কারিনা। বর্তমানে ‘ভূত পুলিশে’ সিনেমার প্রোমোশনে ব্যস্ত সাইফ। অন্যদিকে কারিনা ‘লাল সিং চাড্ডা’র শুটিং শিডিউলের ফাঁকে ছুটি কাটাতে সৈকত শহরে পাড়ি দিয়েছেন নিজের জন্মদিনে।

Full Video