ফিরছেন শেহনাজ

ভালোবেসে ভক্তরা তাঁদের নাম দিয়েছিলেন ‘সিডনাজ’। আজ ‘সিড’ নেই, তাই ‘নাজ’ বড়ই একা। টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার অকালমৃত্যুর ২০ দিন পার হয়ে গেছে। এখনো স্বাভাবিক হননি শেহনাজ। কিন্তু জীবন তো থেমে থাকে না। তাই আবার স্বাভাবিক জীবনে ফেরার ক্রমাগত চেষ্টা করে চলেছেন শেহনাজ গিল। একাকিত্ব কাটিয়ে আবার কাজের দুনিয়ায় ফিরতে চলেছেন শেহনাজ। দিলজিত দোসাঞ্জের সঙ্গে শিগগিরই শুটিং শুরু করতে চলেছেন তিনি।

পাঞ্জাবি ছবি হৌসলা রখ ছবির শুটিং করছিলেন তিনি। সিদ্ধার্থর মৃত্যুর পর কাজ থেকে নিজেকে দূরে রেখেছিলেন এই অভিনেত্রী। তাই শুটিং মাঝপথে বন্ধ হয়ে যায়। কিন্তু কত দিন আর শুটিং বন্ধ রাখা যায়। তাই আবার কাজে ফিরতে চলেছেন শেহনাজ।এই পাঞ্জাবি ছবির নির্মাতাদের আশা, শেহনাজ এ মাসের শেষ দিকে আবার শুটিং শুরু করবেন। তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানা গেছে।

প্রযোজক দিলজিত থিন্ড জানিয়েছেন, ‘আমরা শেহনাজ সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় আছি। ওর ক্ষত এখনো দগদগে। ১৫ সেপ্টেম্বর লন্ডনে গানের শুটিং করার কথা ছিল। কিন্তু তা সম্ভব হয়নি। তাই আমরা নতুন একটা দিন স্থির করছি। আশা করছি, ও আবার শুটিংয়ে ফিরবে। ওকে ছাড়া শুটিং সম্ভব নয়। কারণ, ও ছবির মূল চরিত্রে আছে।’

হৌসলা রখ ছবির মূল দুই চরিত্রে আছেন শেহনাজ গিল আর দিলজিত দোসাঞ্জ। ছবিটি পরিচালনা করছেন অমরজিত সিং। পাঞ্জাবি এই ছবির প্রথম লুক আগেই প্রকাশ হয়েছে। ১৫ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে এবার ছবি মুক্তির নতুন দিন ঘোষণা করবেন নির্মাতা।
২ সেপ্টেম্বর সকালে মারা যান বিগ বস–১৩ বিজয়ী টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা। মুম্বাইয়ের কুপার হাসপাতালে সিদ্ধার্থের ময়নাতদন্ত হয়। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

সিদ্ধার্থের পরিবারের দাবি, তাঁর মৃত্যু স্বাভাবিক। যদিও নেট নাগরিকদের একাংশ ইতিমধ্যেই তরুণ অভিনেতার অকালমৃত্যুকে ‘অস্বাভাবিক’ বলে দাবি করছেন।

টেলিভিশন ধারাবাহিক বাবুল কা আঙ্গন ছুটে না–এ অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন সিদ্ধার্থ। বালিকা বধূ ধারাবাহিক তাঁকে পরিচিতি এনে দেয়। রিয়েলিটি শো বিগ বস ১৩–এর সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী ছিলেন এ তারকা। বিজয়ী হয়েছিলেন তিনি। জানা গেছে, শেহনাজ ও সিদ্ধার্থের বিয়ের প্রস্তুতি চলছিল। মুম্বাইয়ের একটি তারকা হোটেলের সঙ্গে কথা বলা শুরু করেছিল সিদ্ধার্থ ও শেহনাজের পরিবার। ডিসেম্বর সামনে রেখে বিয়ের সব প্রস্তুতি নেওয়া হচ্ছিল।

Full Video