ক্যাটরিনার নতুন ভিডিও বার্তা

টাইগার ৩ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। বলিউড অভিনেত্রী সম্প্রতি তার জিম সেশনের বেশকিছু ছবি- ভিডিও শেয়ার করেছেন, যা দেখে যে কেউ অনুপ্রাণিত হতে পারেন।

ক্যাটরিনা তার ফিটনেসের খুব যত্ন নেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই নায়িকা। আর এবারও তেমন কিছু ছবি আর ভিডিও শেয়ার করলেন বলি তারকা। যেখানে তাকে জিমে সময় কাটাতে দেখা গেছে।

জিমে শরীরচর্চার একটি ভিডিও প্রকাশ করেছেন নায়িকা। সেখানে তাকে অত্যন্ত মনোযোগ দিয়ে জিম করতে দেখা গেছে। তার কসরত দেখে অনেকটা মুদ্ধ এবং অবাক হলেন অনুরাগীরা। নায়িকার ভিডিও বোঝাল, তার মতো টানটান চেহারা পেতে কত কঠিন সাধনা করতে হয়। ক্যাপশনে তিনি লিখেছেন, নিজের মনকে তৈরি করার চেষ্টা করি। শরীরও সেই মতো তৈরি হয়।

কিন্তু শরীর যদি মনের কথা না শোনে? তখন কী করেন বলি-সুন্দরী? সে উত্তরও ক্যাটরিনা দিয়ে দিলেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। জানালেন, সোজা নিজের প্রশিক্ষকের দ্বারস্থ হন তিনি। তার সাহায্যেই এগিয়ে চলেন।

কিন্তু মনের অবস্থার সঙ্গে সামঞ্জস্য রাখতে এত কঠিন শরীরচর্চা করেন ক্যাটরিনা? সব দেখে অবাক আলিয়া ভাট। সিনেমায় ‌খেলোয়াড়দের শরীরচর্চার কিছু মুহূর্ত যেমন দেখানো হয়, ক্যাটরিনার জিম-দৃশ্য যেন তেমনই। এক হাতে কতটা ওজন যে তুলছেন! তার পরেই স্কোয়াট করছেন। একটানা এত কিছু করেও কোনো ক্লান্তি আসছে বলে মনে হবে না নায়িকাকে দেখে।

সব কসরত বুঝিয়ে দিচ্ছে, অভিনেত্রীর মনও এতটাই শক্ত। আর সব দেখে বিস্মিত হয়ে আলিয়া লিখলেন, কেমন নারী তুমি…! সঙ্গে যে শুধু বিস্ময়ের চিহ্ন দিলেন, এমন নয়। ভালোবাসাও প্রকাশ করলেন। আর দিলেন আগুনের চিহ্ন। বুঝিয়ে দিলেন, ক্যাটরিনার সাধনা ও উপস্থিতির আবেদনে মুগ্ধ তিনি।

সালমান খান এবং ক্যাটরিনা কাইফ জুটিকে অনেক ছবিতে দেখা গেছে। পর্দার বাইরে হোক বা পর্দায়, ভক্তরা এই জুটিকে দারুণ পছন্দ করেন। এখন আবার দু’জনকে একসঙ্গ স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে টাইগার ৩ সিনেমায়। ক্যাট যেভাবে ব্যায়াম করছেন, তা দেখে অনুমান করা যায়, এই সিনেমায় তাকে বেশ কিছু অ্যাকশন দৃশ্য করতেও দেখা যাবে।

Full Video