ওয়েব সিরিজে চমক নিয়ে আসছেন নাঈম

বর্তমান সময়ের দর্শকপ্রিয় মডেল, অভিনেতা, গায়ক এফ এস নাঈম। গান ও উপস্থাপনা দিয়ে শোবিজ অঙ্গনে আত্মপ্রকাশ করলেও এখন পুরোদমে অভিনয়ে ব্যস্ত তিনি। বর্তমানে কাজ করছেন বিভিন্ন প্লাটফর্মে।নিজের চিরচেনা গণ্ডি টপকে নতুন আঙ্গিকে আসছেন নাঈম। চমক দিতে যাচ্ছেন দ্রুত। জানান, একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন। নাম ‘অরা’। এ সিরিজের জন্য নিজেকে ফিট করেছেন শারীরিকভাবে। তৈরি করেছেন চরিত্র অনুযায়ী।

মারুফ রেহমান ও তানিম পারভেজের গল্পে এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ। চিত্রনাট্য ইমতিয়াজ হাসান শাহরিয়ার।এই ওয়েব সিরিজে নাঈম ছাড়া রয়েছেন শর্মিলী আহমেদ, পার্থ বড়ুয়া, তাসনুভা তিশা, শতাব্দী ওয়াদুদ, দিপ্তীময় দিপ্তী, নিশা চৌধুরী, জান্নাত সূচী, বিরল, অশোক ব্যাপারী প্রমুখ। রেডপ্যাড স্টুডিওর ব্যানারে নির্মিত এটির প্রযোজক মোহাম্মদ মাজেদুল হক রানা।

নাঈম বলেন, আগেও এ নির্মাতার সঙ্গে কাজ করেছি। গল্প ভাবনা ও নির্মাণে সম্পূর্ণ ভিন্ন আমেজের একটি কাজ হতে যাচ্ছে ‘অরা’। এটি ভৌতিক ঘটনা বলাও ঠিক হবে না। কিন্তু কিছু কিছু ঘটনা ঘটে যা অবিশ্বাস্য। তিনি আরও বলেন, সম্প্রতি সিরিজটির শুটিং শেষ করেছি। মনে করি এখানে আমাকে দর্শকরা নতুন আঙ্গিকে দেখবেন। আমার কাছে মনে হয়েছে গল্পটি অসাধারণ। বেশ কিছুটা চমকও থাকবে।

জানা গেছে, এটি বায়োস্কোপ অরিজিনালসের জন্য নির্মিত। মুক্তি পাবে শিগগির।

Full Video