যৌনপল্লীতে বিক্রির পর স্বামীর চেষ্টায় স্ত্রী উদ্ধার

গাজীপুর থেকে নিখোঁজ হওয়া প্রায় এক মাস পর স্বামীর চেষ্টা ও পুলিশের সহযোগিতায় এক গৃহবধূকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে উদ্ধার হয়েছে। তার বাড়ি গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানা এলাকায়।

মঙ্গলবার রাত ১০টার দিকে গোয়ালন্দ ঘাট থানা ও বাসন থানা পুলিশের যৌথ অভিযানে শিরিন বাড়িওয়ালীর ঘর থেকে তাকে উদ্ধার করা হয়। যৌনপল্লীর এক বাড়িওয়ালী তাকে দিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করাত বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত বাড়িওয়ালী শিরিন বা অন্য কাউকে গ্রেপ্তার করা যায়নি।

জানা গেছে, ওই গৃহবধূ গত মাসের ১১ তারিখ নিখোঁজ হন। পরিবারের অসচ্ছলতার কারণে তিনি চাকরির উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েছিলেন। এরপর পাচারকারী চক্রের খপ্পরে পড়েন তিনি। পরে চক্রটি তাকে দৌলতদিয়া যৌনপল্লীতে শিরিন বাড়িওয়ালার কাছে বিক্রি করে দেন।

শিরিন বাড়িওয়ালী তাকে দিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করাত এবং শারীরিক নির্যাতন করত। নিখোঁজ হওয়ার পর গৃহবধূর স্বামী গত মঙ্গলবার গাজীপুরের বাসন থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে বাসন থানা জানতে পারে, ওই গৃহবধূকে দৌলতদিয়া পতিতালয়ে বিক্রি করা হয়েছে। এরপর বাসন থানা ও গোয়ালন্দ ঘাট থানা যৌথ অভিযান চালিয়ে পল্লীর শিরিন বাড়িওয়ালীর ঘর থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে।

এ সময় বাড়িওয়ালী সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় বাসন থানায় মানবপাচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Full Video