আবারও বিজ্ঞাপনে শাকিব খান, সঙ্গে নুসরাত ফারিয়া

রুপালী পর্দার বাইরে খুব বেশি দেখা যায় না শাকিব খানকে। কালেভদ্রে দেখা মেলে বিজ্ঞাপনে। যেসব পণ্যের শুভেচ্ছাদূত হন সেই পণ্যের বিজ্ঞাপনে পাওয়া যায় তাকে। নতুন খবর, বার্জার পেইন্টসের শুভেচ্ছাদূত হয়েছেন দেশ সেরা এ চিত্রনায়ক।

সে কারণে বার্জার পেইন্টস রেডিয়েন্সের বিজ্ঞাপনে কাজ করছেন শাকিব খান। এর আগে শুভেচ্ছাদূত হয়ে এসএমসি ওরস্যালাইন-এন’র বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এবার বার্জার পেইন্টসের বিজ্ঞাপনে শুটিং করছেন। তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এর আগে শাকিবের সঙ্গে মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছিলেন নুসরাত ফারিয়া।

সোমবার রাজধানীর মেরাদিয়ার একটি শুটিং হাউজে বড় আয়োজনে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ চলছে। পরিচালনা করছেন সামিউর রহমান। ইন্ডি রিলস প্রোডাকশন হাউজের ব্যানারে শাকিবের বিজ্ঞাপনটি প্রযোজনা করছেন দিদারুল ইসলাম শিশির।

শুটিং স্পটে আলাপ হয় শাকিব খানের সঙ্গে। তিনি চ্যানেল আই অনলাইনকে বলেন, এটি রোমান্টিক ধাঁচের একটি বিজ্ঞাপন। আয়োজন ও কনসেপ্ট খুবই চমৎকার। তিনি বলেন, রোযার ঈদের আগে বিজ্ঞাপন ও কোম্পানটির সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি।

প্রযোজক দিদারুল ইসলাম শিশির বলেন, সোমবার ও মঙ্গলবার দুদিনে বিজ্ঞাপনটির শুটিং হচ্ছে। পণ্যটি বার্জার পেইন্টস রেডিয়েন্সের। চলতি মাসেই বিভিন্ন মাধ্যমে প্রচার হবে। বিজ্ঞাপনটির শুটিং শেষে মুম্বাই থেকে পোস্ট প্রডাকশন করা হবে। আশা করছি, পণ্যের প্রচারে বিজ্ঞাপনটি ব্যাপকভাবে সহায়তা করবে।

জানা গেছে, শাকিব খান ও নুসরাত ফারিয়ার এই বিজ্ঞাপনে জিঙ্গেল দিয়েছেন প্রতীক হাসান ও লুইফা। মিউজিক করেছেন প্রীতম হাসান।

Full Video