বিশ্রাম শেষে প্রযোজনায় নামছেন পরীমনি!

২৬ দিন কারাবাসের পর জামিনে মুক্তি পেয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার হওয়া অভিনেত্রী পরীমনি। বুধবার (১ সেপ্টেম্বর) থেকে থাকছেন বনানীর ভাড়া বাসায়। তা-ও ছাড়ার নোটিশ পেয়েছেন। সব নিয়ে কিছুটা ক্লান্ত হালের এই আলোচিত অভিনেত্রী, নিজেই এমনটা জানিয়েছেন একাত্তরকে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) এই পরীমণি জানান, কিছুদিন বিশ্রাম নিয়ে যেসব কাজ বাকি রয়েছে তা শেষ করবেন। এরপর প্রযোজনার বিষয়েও মন দেবেন তিনি। ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে চান বলেও জানান এ অভিনেত্রী।এদিকে পরীমনির আইনজীবী জানিয়েছেন, অভিনেত্রীর চলচ্চিত্রের শুটিংয়ে কোনো আইনি বাধা নেই।

আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, জামিনে থাকা অবস্থায় পরীমনির শুটিংয়ে ফিরতে আইনি কোনো বাধা নেই। মামলা তদন্তাধীন আছে। চার্জশিট দাখিল পর্যন্ত পরীমনির জামিন আবেদন মঞ্জুর করা হয়েছে। অবশ্যই শুটিংয়ে যেতে পারবেন। উনি একটু শারীরিক ও মানসিকভাবে সিক আছেন। তিনি শারীরিকভাবে সুস্থ হলেই শুটিং করতে পারবেন।

প্রসঙ্গত, ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। তাকে গ্রেপ্তারের পর তার হাতে থাকা অন্তত তিনটি সিনেমা নিয়ে অনিশ্চয়তার কথা বলেছেন প্রযোজক-পরিচালকরা।

১৭ অগাস্ট থেকে চট্টগ্রামের ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেওয়ার কথা ছিল পরীমনির; ওই সিনেমায় বীরকন্যা প্রীতিলতার ভূমিকায় অভিনয় করছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান ইউফরসির প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক রাশিদ পলাশ।

‘প্রীতিলতা’ ছাড়াও নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’ ও সেপ্টেম্বরের শেষভাগে বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বায়োপিক’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি।পরীমনি মুক্ত হওয়ার পর সিনেমা দুটির সঙ্গে সংশ্লিষ্টরা ছবিটি নিয়ে নতুন করে পরিকল্পনা তৈরি করছেন। তবে সিনেমা দুটির শুটিংয়ের দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

Full Video