কারাগারে কিভাবে মেহেদি পেলেন, জানালেন পরীমনি

জামিনে ২৬ দিন পর মুক্তি পেয়ে বনানীর ভাড়া বাসায় ফিরেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার হওয়া অভিনেত্রী পরীমনি। বুধবার (১ সেপ্টেম্বর) সকালে ফেরার পর পরেই এ অভিনেত্রীকে নিয়ে ফের আলোচনা শুরু হয়। সবচেয়ে বেশি আলোচনা হয় অভিনেত্রীর হাতে লেখা ‘ডোন্ট লাভ মি বিচ’ নিয়ে।

পরীমনির হাতের লেখাটি গণমাধ্যমে আসতেই ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বারংবার প্রশ্ন জাগে, তিনি কোথায় পেলেন মেহেদি। আর কে তার হাতে এ ধরনের কথা লিখে দিলেন।

এর জবাবে দেন হালের সমালোচিত এই অভিনেত্রীই। জানান, এটা তিনিই লিখেছি। পরীমনি বলেন, গতকাল অনেক সকালবেলা ঘুম থেকে উঠেছি। সারা রাত এমনিতেও ঘুমাইনি। সব আনুষ্ঠানিকতা শেষে যখন গেটের ওখানে এসে বসলাম, জানলাম আমার খালু আসছে। তার আসায় দেরি হচ্ছিলো। বসে থাকতে থাকতে একটা বাচ্চা আসে। তার কাছেই মেহেদি ছিল। আমি ওর থেকে চেয়ে নিয়েছি। এরপর বাম হাত দিয়ে ডান হাতে লিখেছি। কারাগারে মেহেদি আছে কি না, আমি জানিও না।

আরও পড়ুন: পরীমনি কারাগারে মেহেদী পেলেন কোথায়?

গতকাল বুধবার সকাল সাড়ে নয়টার দিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে পরীমনিকে মুক্তি দেওয়া হয়। কারাগার থেকে বের হয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়ান এই চিত্রনায়িকা। সে সময় তার হাতের লেখাটি মিডিয়ার নজরে আসে।

তাৎক্ষণাত অভিনেত্রী জানান, যারা সত্যিকারের বিচ তাদের উদ্দেশ্যে এটা লেখা। লেখাটা পড়ে যার যার মনে হবে এটা তাকে নিয়ে লিখেছি, তাদের উদ্দেশ্যেই আমার এই লেখা। তাদের নিয়ে তালিকা ধরে নাম বলতে পারবো না। আমাকে আটক, গ্রেপ্তার এবং কারাগারের নিয়ে যাওয়ার পর তাদের জীবন সার্থক মনে হয়েছে। কেউ কেউ তো খুশিতে আনন্দও শুরু করেছিল।

তিনি আরো বলেন, যেই ফিরেছি, অনেকে আবার ‘মিস ইউ’, ‘লাভ ইউ’ বলা শুরু করছে। এই ধরনের ভালোবাসা আমার দরকার নাই। আমি তাদেরকেই বলেছি, তোমরা আমাকে আর ভালোবেসো না। আমি যাদের জন্য পরীমনি, যারা সত্যি সত্যি আমাকে অন্তরের মধ্যে বসিয়ে রেখেছে, তাদের আমি সব সময় ভালোবাসি।

Full Video