কেন ৫ ঘণ্টা জেরার মুখে শ্রীলঙ্কাসুন্দরী জ্যাকুলিন?

২০০ কোটি রুপি অর্থপাচার মামলায় শ্রীলঙ্কান ডিভা ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে গতকাল দিল্লিতে টানা পাঁচ ঘণ্টা জেরা করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।
এনডিটিভি, হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামা, বলিউড বাবল, বার্তা সংস্থা এএনআইসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গতকাল সোমবার দিল্লিতে জ্যাকুলিন পাঁচ ঘণ্টা ধরে লাগাতার ইডির প্রশ্নের মুখে পড়েন সালমান খানের ‘কিক’ নায়িকা।

এনডিটিভিকে ইডি সূত্র জানিয়েছে, তাঁকে (জ্যাকুলিন) অভিযুক্ত হিসেবে নয়, বরং এই মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ওই সূত্র আরও জানায়, পাঁচ ঘণ্টায় জ্যাকুলিন ফার্নান্দেজ তাঁর বয়ানে গুরুত্বপূর্ণ বিবরণ দিয়েছেন।

জ্যাকুলিন ফার্নান্দেজের ‘ভূত পুলিশ’ সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমকে এ অর্থপাচার মামলায় তলব করেছে ইডি।

২০০৯ সালে ‘আলাদিন’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা এই শ্রীলঙ্কান সুন্দরীর। এরপর সালমান খান-অক্ষয় কুমার থেকে এ প্রজন্মের সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জ্যাকুলিন।

মুক্তির অপেক্ষায় রয়েছে জ্যাকুলিনের বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে উল্লেখযোগ্য ‘ভূত পুলিশ’, ‘অ্যাটাক’, ‘বচ্চন পান্ডে’, ‘রাম সেতু’র মতো আলোচনায় থাকা সিনেমা।

Full Video