যশের কোলে ছেলে, হাসপাতাল ছাড়লেন নুসরাত

যেন অনানুষ্ঠানিকভাবে বাবার দায়িত্ব পালন করছেন অভিনেতা যশ দাশগুপ্ত। প্রেমিকা চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের মা হওয়া থেকে হাসপাতাল ত্যাগ পর্যন্ত পাশে ছিলেন। নুসরাতের ছেলেকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি পৌঁছে দেন এই চিত্রনায়ক।

কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, আজ সোমবার সন্তানসহ হাসপাতাল ছেড়েছেন নুসরাত। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। কোলে নবজাতকে নিয়ে গাড়িতে ওঠেন তিনি। নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে বাড়ি নিয়ে গেছেন। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করেছেন নুসরাত।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছেন গেল বুধবার। যদিও এই সন্তানের বাবা কে, সেই তথ্য এখনও জানাননি চিত্রনায়িকা। তবে দেশটির একাধিক প্রভাবশালী গণমাধ্যমের খবরে জোর গুঞ্জন—প্রেমিক যশ দাশগুপ্তের সন্তানের মা হয়েছেন নুসরাত জাহান। যদিও এ প্রসঙ্গে এখনও নিশ্চুপ অভিনেতা যশ দাশগুপ্ত।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান। বছরের শুরুতে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার ভালো যাচ্ছে না নুসরাতের, আর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করেছেন তিনি। এর পর খবর আসে স্বামীর সঙ্গে নায়িকার বিচ্ছেদের। তবে সম্প্রতি নুসরাত দাবি করেন, ‘নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি, বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

Full Video