মোবাইলে প্রেম, বিয়ের দাবিতে ছুরি নিয়ে অবস্থান তরুণীর

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নে বিয়ের দাবিতে বিষের বোতল ও ছুরি নিয়ে প্রেমিকের বড়বোনের বাড়িতে অবস্থান করছেন এক মাদরাসাছাত্রী।

সোমবার (৩০ আগস্ট) বিকেল ৫টা থেকে ওই ইউনিয়নের পাইপুকুরিয়া গ্রামের রুহুল আমিনের ভগিনীপতি সেলিমের ঘরে অবস্থান করছেন ভুক্তভোগী ছাত্রী। এর আগে প্রেমিকা আসার সংবাদ পেয়েই প্রেমিক রুহুল আমিন পালিয়ে গেছেন।প্রেমিক কলমাকান্দা উপজেলার মইপুকুরিয়া গ্রামের কালাচাঁন খাঁর ছেলে রুহুল আমিন। তিনি পাইপুকুরিয়া গ্রামে বোনজামাই সেলিমের বাড়িতেই বসবাস করেন। একই সঙ্গে পার্শ্ববর্তী বোবাহালা বাজারে পোশাক ও ফ্ল্যাক্সিলোডের দোকান রয়েছে তার।

ভুক্তভোগী জানান, প্রায় ৩ বছর ধরে মোবাইল ফোনের মাধ্যমে রুহুল আমিনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তাদের মধ্যে সরাসরি যোগাযোগ ও একাধিকবার শারীরিক সম্পর্কও হয়েছে। সম্প্রতি রুহুল আমিনকে বিয়ের জন্য চাপ দিলে সে টালবাহানা শুরু করে। যে কারণে বাধ্য হয়ে তিনি এই বাড়িতে বিষের বোতল নিয়ে অবস্থান নিয়েছেন। এর আগে থেকেই তিনি সেলিমের এই বাড়ি চিনতেন রুহুল আমিনের মাধ্যমে।

তিনি বলেন, আমি কোনো মামলা করব না। রুহুল আমিন আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করব।

কৈলাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল ভূঁইয়া বলেন, এ বিষয়টি আমি শুনেছি। তবে বিস্তারিত কিছু জানি না।

কলমাকান্দা থানার ওসি মো. আব্দুল আহাদ খান বলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এটার সমাধান দিতে পারলে খুবই ভালো হয়। তারা সমাধান দিতে ব্যর্থ হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Full Video