একটা ভুল কাজ করছি: মধুমিতা

পশ্চিমবঙ্গের সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। বর্তমানে চলচ্চিত্রেও কাজ করছেন। ব্যক্তি জীবনে প্রেম, বিয়ে অতঃপর বিচ্ছেদের মতো জটিলতা পেরিয়ে পুনরায় নিজেকে গুছিয়ে নিয়েছেন। বিয়েটাকে নিজের জীবনের সবচেয়ে বড় ভুল মনে করেন তিনি। এবার বুঝে শুনেই আরেকটি ভুল করলেন। সেটা আবার নিজেই স্বীকার করে নিয়েছেন ‘পাখি’ খ্যাত এই নায়িকা।

শনিবার (২৮ আগস্ট) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন মধুমিতা। সেখানে দেখা যায়, গাড়ি চালাচ্ছেন তিনি। তবে গাড়ি চালানোর সময় মোবাইল ফোন বের করে সেটা দিয়ে ভিডিও করছিলেন। সেটি আবার ভক্তদের দেখার সুযোগ করে দিয়েছেন।

ভিডিওতে মধুমিতা বলেন, ‘আমি এখন গাড়ি চালাচ্ছি। আর একটা ভুল কাজ করছি। গাড়ি চালাতে চালাতে শুট করছি। এটুকু বলতে চাই, সাবধানে চালাচ্ছি। রাস্তা ফাঁকা আছে বলেই ক্যামেরাটা বের করলাম। এটা আমার ফেভারিট রাস্তা। এই ভিডিও করছি বলে কিছু মনে করো না। একা একা গাড়ি চালাচ্ছি আর ভিডিও করছি। এটা ঠিক নয়, আমি জানি। কিন্তু সামনে কিছু নেই, তাই এটা করছি। আমি শুধুমাত্র সুন্দর দৃশ্যগুলো তোমাদের সঙ্গে শেয়ার করতে চাইছিলাম।’

তবে এই ভুল নেটাগরিকদের কাছে বেশ ভালোই লেগেছে। কেননা ভুল করলেও মধুমিতার সহজ স্বীকারোক্তি তার ভক্তদের মন জয় করেছে। আর তাই নেটিজেনরাও তাকে সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই উষ্ণতা ছড়ানো ছবি শেয়ার করেন মধুমিতা। বেশির ভাগ সময়ই পশ্চিমা পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। মাঝেমধ্যে ইনস্টাগ্রামের দেয়ালে ভেসে ওঠে শাড়ি পরা ছবিও।

সম্প্রতি ‘লাভ আজ কাল পরশু’ ছবির নায়িকা জলকেলির কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। সেখানে দেখা যায়- স্নান পোশাক নয়, সবুজ রঙের একটি অ্যাসিমেট্রিক গাউন পরে পুলে নেমে পড়লেন মধুমিতা। খোলা চুল, ঠোঁটে গোলাপি লিপস্টিক, চোখে আঁকা সবুজ রঙে বৃষ্টির সঙ্গে তাল মিলিয়ে অবিরত ভিজে চলেছেন তিনি। তার সেই ভিডিওটি নেটিজেনদের নজর কাড়ে।

উল্লেখ্য, মধুমিতাকে সর্বশেষ দেখা গিয়েছে ‘ও মন রে’ শীর্ষক একটি মিউজিক ভিডিওতে। যেখানে তিনি যশ দাশগুপ্তের সঙ্গে আরও একবার নিজের কেমিস্ট্রি জমিয়েছেন। গানটি গেয়েছিলেন বাংলাদেশের তানভীর ইভান।

Full Video