কার সঙ্গে খাবার শেয়ার করতে চান শ্রাবন্তী?

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। আপাতত মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তিনি। এই সফরে নায়িকার সঙ্গী হয়েছেন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, একমাত্র ছেলে ঝিনুক তথা অভিমন্যু চ্যাটার্জি ও তার প্রেমিকা মডেল দামিনী।

মালদ্বীপে অবসর যাপনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী। সম্প্রতি তার একটি ছবি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে- সি রিসোর্টের ডেকের সোফায় বসে নাস্তা করছেন শ্রাবন্তী। তার সামনের টেবিলে সাজানো খাবারের প্লেট। একটি প্লেটের দিকে আঙুল দিয়ে কিছু নির্দেশ করছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন- ‘আমি যদি আমার খাবার তোমার সঙ্গে শেয়ার করি, তাহলে বুঝবে সেটা একটা বড় ব্যাপার!’

এখন প্রশ্ন উঠতেই পারে, কার সঙ্গে খাবার ভাগ করে নিতে চাচ্ছেন শ্রাবন্তী? অভিরূপ নাকি অভিমন্যু? প্রেমিক না ছেলে, কাকে দিতে চাচ্ছেন নিজের খাবারের ভাগ। হতেও পারে, দামিনীর সঙ্গেই খাবার ভাগ করতে চাইছেন তিনি। কারণ ছেলের প্রেমিকার সঙ্গেও শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

এবারই প্রথম নয়। গত মাসে ছেলে ও তার প্রেমিকাকে সঙ্গে নিয়ে কাশ্মীর বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। এর আগে স্বামী রোশনের সঙ্গে শ্রাবন্তী-অভিমন্যু যখন মালদ্বীপ ঘুরতে যান তখনও তাদের সফর সঙ্গী হয়েছিলেন দামিনী। তাদের সেই সফরে রোশানের উপস্থিতি থাকলেও এবার তিনি নেই। কেননা দীর্ঘদিন ধরেই তৃতীয় স্বামী রোশানের থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী। তবে রোশানের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তাদের দাম্পত্যের ঠাণ্ডা কলহ আদালত পর্যন্ত গড়িয়েছে।

একের পর এক বিয়ে, বিচ্ছেদ। তৃতীয় স্বামীর থেকে আলাদা থাকার কিছুদিন পরই এক ব্যবসায়ীর সঙ্গেও তার প্রেমের খবর টালিউডের বাতাস ভারী করে। আর সেই ব্যবসায়ীই হচ্ছেন অভিরূপ। মাঝে ইনস্টাগ্রাম থেকে একে-অপরকে আনফলো করে দিয়েছিলেন শ্রাবন্তী ও অভিরূপ। সেসময় তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। এরই মধ্যে দুজনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে অভিরূপের সঙ্গে চুটিয়ে পার্টি করতে। এখানেই শেষ নয়, প্রেমিকের পরিবারও সেখানে সামিল হয়েছেন। অভিরূপ পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। আর অভিনেত্রীর পরনে ছিলো বেইজ রঙের পোশাক। খোলা চুলে সেই ঘরোয়া পার্টিতে বেশ খোশ মেজাজেই দেখা গেছে তাকে। আর এখন তো মালদ্বীপে চুটিয়ে নিজেদের মতো সময় কাটাচ্ছেন তারা।

Full Video