দক্ষিণা হাওয়া লাগছে সালমানের গায়ে

দুই সুপারস্টার সালমান খান আর চিরঞ্জীবী। তাঁদের নিখাদ বন্ধুত্বের অনেক কাহিনি ভারতের চলচ্চিত্র আঙিনায় শোনা যায়। এই দুই সুপারস্টার এবার একসঙ্গে পর্দায় আসছেন।

বেশ কিছুদিন ধরে বলিউডে কানাঘুষা, দক্ষিণি সুপারস্টার চিরঞ্জীবীর তেলেগু ছবি ‘গডফাদার’-এ অভিনয় করবেন সালমান খান। সর্বশেষ খবর, সালমান এই ছবিটি করতে সম্মত হয়েছেন। এমনকি তিনি নাকি শুটিংয়ের দিনক্ষণ দিয়ে দিয়েছেন। আর তাই ‘গডফাদার’ ছবির মাধ্যমে ভাইজানের দক্ষিণি ছবির জগতে অভিষেক হতে চলেছে।

সালমান আর চিরঞ্জীবীর মতো দুই সুপারস্টার পর্দায় একসঙ্গে আসা সিনেমাপ্রেমীদের জন্য অনেক বড় চমক হবে। মালয়ালম চলচ্চিত্র ‘লুসিফর’-এর তেলেগু রিমেক চিরঞ্জীবীর এই ছবি। মালয়ালম সিনেমা ‘লুসিফর’-এ মূল চরিত্রে ছিলেন খ্যাতনামা অভিনেতা মোহনলাল। আর ছবিটি পরিচালনা করেছিলেন পৃথ্বীরাজ সুকুমারন। ‘গডফাদার’ পরিচালনা করছেন মোহন রাজা।

এত দিন সালমান দক্ষিণি ছবির একাধিক হিন্দি রিমেকে কাজ করেছেন। কিন্তু এখন তিনি দক্ষিণি ছবির আঙিনায় পা রাখতে প্রস্তুত। জানা গেছে, সালমানের সঙ্গে চিরঞ্জীবীর এক দীর্ঘ অ্যাকশন দৃশ্য রাখা হবে।সালমান আর চিরঞ্জীবী একে অপরের দারুণ বন্ধু। ২০১২ সালে চিরঞ্জীবীর পুত্র রামচরণ তাঁর হিন্দি অভিষেক ছবি ‘জঞ্জির’-এর শুটিং মুম্বাইতে করেছিলেন।

তখন সালমানের বাসা থেকে রোজ রামচরণের জন্য দুপুরের খাবার পাঠানো হতো। ভাইজান ‘দাবাং থ্রি’ ছবিতে ‘মুন্না বদনাম হুয়া’ গানের একটা নাচের স্টেপ চিরঞ্জীবীর এক নাচের স্টেপের অনুকরণ করেছিলেন।

চিরঞ্জীবীর ৬০তম জন্মদিন উপলক্ষে তাঁর ছেলে রামচরণ হায়দরাবাদের পার্ক হায়াত হোটেলে এক রাজকীয় পার্টির আয়োজন করেছিলেন। ওই পার্টিতে যোগদানের জন্য ব্যক্তিগত বিমানে করে হায়দরাবাদে গিয়েছিলেন সালমান। আর পার্টিতে বন্ধুর জন্য জমিয়ে নাচ করেছিলেন ভাইজান।

Full Video