এবার প্রিয়াঙ্কার ‘আপত্তিকর ভিডিও’ ভাইরাল

একের পর এক ভোজপুরি অভিনেত্রীদের গোপন ভিডিও ভাইরাল হওয়া শুরু হয়েছে ৷ কিছুদিন আগেই অভিনেত্রী তৃষা কর মধুর এমএমএস ভিডিও ফাঁস হওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় হয়েছিল৷ এবার ভাইরাল হলো আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা পণ্ডিতের এমএমএস ভিডিও৷

ভারতীয় অনলাইন সংবাদমাধ্যম শি দ্য পিপল টিভির প্রতিবেদনে এ খবর জানা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা আপত্তিকর ভিডিওটি কিছুদিন আগেই ফাঁস হয়েছিল। তবে মধুর ভিডিওটি ভাইরাল হওয়ার পর প্রিয়াঙ্কার ভিডিওটি নতুন করে বিভিন্ন প্লাটফর্মে শেয়ার দেওয়া হলে ভাইরাল হয়।

প্রিয়াঙ্কার ব্যক্তিগত ভিডিওটি অনলাইনের বিভিন্ন প্লাটফর্মে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে বেশ আপত্তিকর অবস্থায় দেখা গেছে অভিনেত্রীকে। যদিও অভিনেত্রীর দাবি, ভাইরাল হওয়া ভিডিওটি তার নয়, অন্য কোনো নারীর। বলেন, কিছু লোক ব্যক্তিগত বিদ্বেষের কারণে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে।

ইউটিউবে ব্যাপকভাবে সার্চ হচ্ছে ভিডিওটি৷ অভিনেত্রীর সহকর্মীরা জানিয়েছেন, তার খ্যাতি নষ্ট করার জন্যই এই ভিডিও ছড়ানো হচ্ছে৷

এর আগে গত শনিবারই (১৪ আগস্ট) তৃষার গোপন ভিডিওটি ফাঁস হওয়ার খবর জানা যায়। ২৭ বছর বয়সী অভিনেত্রীর ফাঁস হওয়া ভিডিওতে দেখা গেছে, মধু তার প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থানে রয়েছেন। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। এটি প্রকাশ হওয়ার পর নেটিজেনদের তোপের মুখে পড়েন ভারতীয় এই অভিনেত্রী।

এ ঘটনার পর প্রতিক্রিয়া জানিয়েছেন ভোজপুরি জনপ্রিয় এই অভিনেত্রী। বলেছেন, ঘটনাটি দুর্ভাগ্যজনক। পুরো ব্যাপারটি নিয়ে আমি খুবই দুঃখিত। আমি বিশ্বাস করতে পারছি না যে বিহারেও এমন লোক আছেন, যারা আমার ব্যক্তিগত ভিডিও ভাইরাল করতে পারেন।

তৃষার ভিডিও ভাইরাল হওয়ার পর অভিনেত্রী নিজের ভুল স্বীকার করে নিয়েছিলেন৷ সেইসঙ্গে ভিডিওটি সবাইকে ডিলিট করার অনুরোধও জানিয়েছিলেন৷ এবার প্রিয়াঙ্কা পণ্ডিতের এমএমএস ভিডিও নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে৷

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামের ভেরিফায়েড অ্যাকাউন্টে ৫ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি নিয়মিত রিল এবং ছবি পোস্ট করেন। ২০১৩ সালে ‘জিনা তেরি গালি মে’ শিরোনামের একটি চলচ্চিত্রের মাধ্যমে তার আত্মপ্রকাশ ঘটে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন প্রদীপ পান্ডেও। প্রিয়াঙ্কা এখন পর্যন্ত ৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়া, গুজরাটি ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী।

Full Video