মা পাগল, ঘরে অসুস্থ বাবা, পেটের দায়ে সংসার চালাতে রিক্সা চালাচ্ছেন যুবতী, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মানুষের সময় কাটানোর সব থেকে বড় একটি মাধ্যম ।প্রায় সকলেই এখন সোশ্যাল মিডিয়ায় সময় কাটিয়ে থাকে ।নতুন মোবাইলের কেনার পর মানুষ আগে ফেসবুকে নিজের একটি অয়াকাউন্ট বানিয়ে থাকে ।আর এই সোশ্যাল মিডিয়ায় কখনও কোন নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে আবার কখনও কোন শিক্ষা মুলক ভিডিও ভাইরাল হয়ে থাকে ।সোশ্যাল মিডিয়ায় অনেক মানুষ সাহয্যে চেয়ে পোষ্ট করেন আর সেই সব পোষ্ট ভাইরাল হয় ।

তার কাছে সাহায্যের জন্য কেউ না কেউ পৌছে গিয়ে থাকে ।তাই এই শোয়াল মিডিয়ার কিছু খারাপ দিন থাকলেও অনেক ভালো দিক আছে ।আর আজ সোশ্যাল মিডিয়ায় একটি খবর খুব ভাইরাল হয়েছে ।বলা হয়ে থাকে কোন কাজ ছোটো নয় ।বাবা মা কষ্ট করে কাজ করে তার সন্তান কে মানুষের মত মানুষ করা চেষ্টা করে থাকেন ।

ল-ক-ডা-উ-নে-র কারনে অনেক মানুষ এখন বাড়িতে বসে কাজ নেই ।কিন্তু সংসার চলছে না অনেকের ।আর এই ভিডিও দেখা যাচ্ছে একটি কম বয়সি মেয়েকে রিক্সা চালাতে ।আসলে তার বাবা খুব অসুস্থ আর তাই খাবার কেনা তার বাবার অসুধ কেনার জন্যে তাদের কাছে টাকা নেই খুব গরিব পরিবার তাদের ।

আর তাই মেয়েটি তার বোন ও বাবাকে দেখভাল করার জন্যে নিজে রিক্সা চালাবে বলে ঠিক করে ।এই মেয়েটির নাম হল রুমানা ।কম বয়সে তার কাধের মধ্যে একটি বড় দায়িত্ব চলে এসেছে ।আর সে এই কাজটি করে চলেছে ।আর এই ভিডিওটি এখন ইন্টারনেটে খুব ভাইরাল ।অনেক মানুষ দেখেছে তার এই ভিডিওটি ।

মেয়েটির ভিডিওটি দেখার পর অনেকে তাকে আশীর্বাদ করেছে ।অনেকে সাহায্য করার ইচ্ছে প্রকাশ করেছে কমেন্ট বক্সে ।আসলে এই ভিডিও টি এক বছর আগের ভিডিও ।আর একটি ইউটিউব চ্যানেলে এটি আপলোড করা হয়েছিল ।

Full Video