কথা না বলেই টিকটকে দ্বিতীয় খাবি

অন্তর্জালে তুমুল জনপ্রিয় ইতালির খাবি লেম। মুখে কোনও কথা না বলেই তাঁর এই জনপ্রিয়তা। তিনি মূলত একটি কাজকে কীভাবে আরও সহজে করা যায়, সেটাই তাঁর নিজস্ব ভঙ্গিতে দর্শককে দেখিয়ে থাকেন। আগে কারখানায় কাজ করা ২১ বছর বয়সী এই খাবি লেমের টিকটকে ১০০ মিলিয়ন ফলোয়ার অতিক্রম করেছে।

টিকটক কর্তৃপক্ষ বলছে, টিকটকের ইতিহাসে দ্বিতীয় ব্যক্তি হিসেবে তিনি এই রেকর্ড গড়লেন। এই মাধ্যমে তাঁর ভিডিওগুলো ১.৫ বিলিয়নেরও বেশি লাইক সংগ্রহ করেছে। ২০২০ সালের ১৫ মার্চ করোনাকালে টিকটকে যোগ দিয়ে মাত্র ১৭ মাসে তিনি এই রেকর্ড গড়েছেন বলে খবর লাইফস্টাইল এশিয়া, ইয়াহুসহ একাধিক গণমাধ্যমের।

আজকের দিন পর্যন্ত টিকটকে খাবি লেমের সাবস্ক্রাইবার ১০১.৮ মিলিয়ন। তাঁর এমন অর্জনে তাঁকে শুভেচ্ছা জানাতে ভুল করেনি টিকটক কর্তৃপক্ষ।

খাবি লেমকে অভিনন্দন জানিয়েছে টিকটক কর্তৃপক্ষ
নিজের এমন অর্জন প্রসঙ্গে খাবি লেম বলেন, ‘এই মাইলফলক অর্জন করতে পেরে আমি গর্বিত, যা বৈশ্বিক টিকটক কমিউনিটির জন্য সম্ভব হয়েছে। আমি শৈশব থেকেই বিনোদন এবং মানুষকে হাসানোর ব্যাপারে উৎসাহী। আমি টিকটকের কাছে কৃতজ্ঞ, আমার আবেগকে বাকি বিশ্বের সাথে ভাগ করে নেওয়ার জন্য একটি বিশ্বব্যাপী মঞ্চ দেওয়ার জন্য। আমি আমার স্বপ্ন পূরণে কাজ চালিয়ে যাব।’

ইতালির খাবি লেমের আগে টিকটক মেগাস্টার চার্লি ডি অ্যামেলিওর সাবস্ক্রাইবার ১২২.২ মিলিয়ন, তাঁর লাইক সংখ্যা ৯.৭ বিলিয়নের বেশি। প্রথম ক্রিয়েটর হিসেবে ২০২০ সালের নভেম্বরে চার্লি টিকটকে ১০০ মিলিয়ন সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করেন।

Full Video