টয়া-শাওনের ভালোবাসার দুই বছর

প্রেমের উক্তিতে ভরা চিরকুটে নয়, ‘চিরকুট’ নামের একটি নাটকের সেটে ছোট পর্দার জনপ্রিয় যুগল মুমতাহিনা চৌধুরী টয়া ও সৈয়দ জামান শাওনের কাছে আসার গল্প শুরু। তার পর প্রেম-বিয়ে।

সেই গল্পে না গিয়ে আজ সামাজিক পাতায় টয়া ভক্তদের জানালেন, দুই বছর আগে এই দিনে, অর্থাৎ ১৬ আগস্ট তাঁদের প্রেম-ভালোবাসাবাসি শুরু হয়। অবশ্য পুরোপুরি নয়, একটু করে। আর তার ছয় মাস পর বিয়ে।

দুই বছর পর কেমন আছেন এ যুগল? সেই উত্তরও দিয়েছেন টয়া। ফেসবুকে লিখেছেন, ‘দুই বছর পর এই দিনে বলতে পারি ভালো আছি আমরা। আজ আমাদের ভালোবাসা দিবসে আপনাদের দোয়া চাইছি।’ হ্যাঁ, ভক্তরা দোয়া করছেন মন্তব্য-ঘরে!

স্ট্যাটাসের সঙ্গে টয়া যুক্ত করেছেন শাওনের সঙ্গে কাটানো বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তের স্থিরচিত্র। তাঁদের ভালোবাসার স্থিরচিত্রে ভালোবাসার ইমোজি দিয়ে ভাসাচ্ছেন অনুগামীরা।

২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন টয়া-শাওন। এর পর ৪ মার্চ এনটিভি অনলাইনের সঙ্গে আলাপচারিতায় এ যুগল জানান, ‘চিরকুট’ নাটকের শুটিং চলাকালে শাওন একটু অসুস্থ ছিলেন। সারা দিন একসঙ্গে শুটিং করেছেন। ওই সময় শাওনকে দেখভালও করেছেন টয়া। দুজন একসঙ্গে অনেক ছবি তুলেছিলেন। ভিডিও করেছিলেন। সেসব ছবি ও ভিডিও চালাচালির মাধ্যমে ভাব জমে ওঠে দুজনের।

আর প্রথম ঘনিষ্ঠতা? এ যুগল জানান, প্রথম কাছে আসাও ‘চিরকুট’ নাটকের সেটে। একটি আবেগময় দৃশ্যের শেষে শাওনকে আলিঙ্গন করেন টয়া। নির্মাতা তখনও ‘কাট’ বলছিলেন না। সে সময় টয়ার কপালে চুম্বনচিহ্ন এঁকে দেন শাওন। টয়া বলেন, ‘স্ক্রিপ্টে চুম্বনদৃশ্য ছিল না। নির্মাতা কাটও বলছিলেন না।’ কী আর করবেন। ক্যামেরার সামনেই ভেতরের আবেগ উগড়ে দিয়েছিলেন দুজন। অবশ্য সবার সামনে এ ঘনিষ্ঠতায় ‘লজ্জা’ পেয়েছিলেন টয়া!

২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি, অধিবর্ষকে স্মরণীয় করে রাখতে দিনটিকে বিয়ের জন্য বেছে নেন টয়া-শাওন। তার পরের গল্প সবার জানা।

Full Video