পরীমণির অবস্থা মাছের মতো’

ছোট গর্তের মধ্যে একটা মাছ ছোট থেকে বড় হলে সেই মাছটি যদি পুকুরে ছেড়ে দেয়া হয় তাহলে মাছটি অনেক জোরে জোরে দৌড়ায়। মাছটিকে নদীতে ফেললে দৌড়াতে দৌড়াতে হয়রান হয়ে কানটা উঁচু করে শ্বাস নিতে থাকে। ওর (পরীমণি) এই অবস্থা হয়েছে। খুব তাড়াতাড়ি এতকিছু হয়ে যাওয়াতে বোধহয় নিজেকে সামলাতে পারেনি।’ মাদক মামলায় আটক চিত্রনায়িকা পরীমণি সম্পর্কে একটি বেসরকারি টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন ঢাকাই সিনেমার আলোচিত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

তিনি জানান, ‘এক হাতে তালি বাজে না। তবে প্রথম দোষটা আমি ওকেই (পরীমণি) দিবো। তুমি এক্সেপ্ট করো কেন তাকে? তুমি রাত ১২টা সময় কেন যাবা? কেন মদ খাবা? যারা আসছে তারাও খারাপ, যার কাছে আসছে সেও খারাপ।’নায়িকা হিসাবে রাতারাতি তারকা বনে যান পরীমণি। অঢেল টাকা আর অভিজাত জীবন যেন স্বেচ্ছায় ধরা দেয় তার হাতে। দামি গাড়ি, কোটি টাকার ফ্ল্যাট, মূল্যবান অলঙ্কার কি নেই তার? অথচ তার সমসাময়িক নায়িকাদের অনেকে বাসা ভাড়া দিতেও হিমশিম খাচ্ছেন।

এ প্রসঙ্গে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘পরীমণি যত বছর ধরে চলচ্চিত্রে আছে সে অনুযায়ী যে বাড়ি, গাড়ি, টাকা-পয়সা, ৪-৫টা করে গরু জবাই চলচ্চিত্রের মাধ্যমে তো এত টাকা আসার কথা না। এগুলো কোথায় থেকে এসেছে, মানুষ তো প্রশ্ন করবেই। দোষটা তারই।’

Full Video