এক কাপড়ে ১২০ ঘণ্টা পরীমণি

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিকে ফের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার (১০ আগস্ট) চারদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে মাদক আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (১০ আগস্ট) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস পরীমণির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। শুনানিতে পরীমণির আইনজীবী ছিলেন মজিবুর রহমান। শুনানি শেষে গণমাধ্যমকে আইনজীবী মজিবুর রহমান জানান, আসামির বিরুদ্ধে মাদক রাখা ছাড়া আর কোনো অভিযোগ নেই। এই অভিযোগের চার দিনের রিমান্ড শেষে আজ আমার রিমান্ড নেয়ার কোনো যৌক্তিকতা নেই।

তিনি আরও বলেন, পরীমণি এক দিনের চিত্রনায়িকা না। তার দীর্ঘদিনের ক্যারিয়ার নষ্ট করা হচ্ছে। এটা খুবই দুঃখজনক। গ্রেপ্তারের পর থেকে ১২০ ঘণ্টা তিনি এক কাপড়ে রিমান্ডে রয়েছেন। এর আগে আদালতের কাঠগড়ায় আনা হলে অঝোরে কাঁদতে দেখা যায় পরীকে। এছাড়াও আদালত থেকে বের হওয়ার সময় তিন বার চিৎকার করেছেন এই চিত্রনায়িকা। চিৎকার করে তিনি বলেন, ‘আমি নির্দোষ, আমাকে ইচ্ছা করে ফাঁসানো হয়েছে। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।’

Full Video