চতুর্থ প্রেমও ভেঙে গেলো শ্রাবন্তীর!

একের পর এক বিয়ে, বিচ্ছেদ। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে আলাদা হওয়ার পর তাকে নিয়ে আলোচনা যেন থামছেই না। বরং আলোচনার রসদ যোগাচ্ছেন শ্রাবন্তী নিজেই। গুঞ্জন উঠেছে, এই নায়িকার চতুর্থ প্রেমেও ভাঙন ধরেছে।

শোনা যায়, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। একসঙ্গে বিভিন্ন পার্টিতে হাজির হতেন তারা। কিন্তু হঠাৎ প্রেমিক অভিরূপকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন এই অভিনেত্রী। তাতেই নেটাগরিকের একাংশ প্রশ্ন তুলেছেন, আবারও কি মন ভাঙল শ্রাবন্তীর?

ভারতীয় এক সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘প্রেম তো থাকবেই, প্রেম সারাজীবন থাকে। আমার পরিবার, লাখ লাখ দর্শক সবার প্রতি প্রেম আছে। প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না। আমি প্রপারলি সিঙ্গেল। অবশ্য সিঙ্গেলও নই, আমার পরিবার আছে, ছেলে আছে।’

ইনস্টাগ্রামের সাম্প্রতিক পোস্টে শ্রাবন্তী লিখেছেন, ‘গন্তব্য নয়, চলার পথই বেশি গুরুত্বপূর্ণ। কোনও কিছু শেষ করে ফেলার থেকে বেশি আনন্দ সেই কাজটি করে যেতে পারা।’

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশানের সঙ্গে এখনো বিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তাদের দাম্পত্যের ঠাণ্ডা কলহ আদালত পর্যন্ত গড়িয়েছে। এদিকে গেলো বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর প্রচারসঙ্গী হয়েছিলেন ব্যবসায়ী অভিরূপ। অভিনেত্রীর জন্মদিনে দামি হিরার আংটিও উপহার দিয়েছিলেন তিনি। যদিও শ্রাবন্তী এবং অভিরূপ দুজনের কেউই এসব নিয়ে এখনো মুখ খোলেননি।

Full Video