শ্রাবন্তীর না টিকছে প্রেম, না টিকছে সংসার

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে আইনিভাবে বিবাহবিচ্ছেদ এখনো কার্যকর না হলেও গত বছর থেকেই একসঙ্গে থাকছেন না রোশান শ্রাবন্তী জুটি। এরইমাঝে নতুন প্রেমের খবর চাউর হয়েছিল টালিউডের আলোচিত এই অভিনেত্রীর। তবে টেকেনি সেই প্রেমও।

জানা গেছে, শ্রাবন্তীর সর্বশেষ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী পশ্চিমবঙ্গের একজন ধনাঢ্য ব্যবসায়ী। কিছু দিন আগে প্রেমিকের জন্মদিন নিজের বাড়িতে পালন করেছিলেন শ্রাবন্তী। তখন তাকে একটি হিরার আংটিও উপহার দেন শ্রাবন্তী। কিন্তু এখন শোনা যাচ্ছে, শ্রাবন্তীর এই প্রেমটিও ভেঙে গেছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিরূপকে আনফলো করেছেন শ্রাবন্তী। অর্থাৎ কথিত প্রেমিককে আর অনুসরণ করছেন না তিনি। এ থেকে অনেকেই ধারণা করছেন, অভিরূপের সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছে না। অনেকেই মনে করছেন, তাদের সম্পর্কটাই ভেঙে গেছে।

এদিকে, অভিরূপকে ফলো না করলেও তার ভাইকে ঠিকই ফলো করছেন শ্রাবন্তী!

কিছু দিন আগে শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে অভিরূপ ‘ম্যাজিক্যাল’ লিখে তিনটি হার্ট চিহ্ন বা লাভ লিখে মন্তব্য করেন। মূলত ওই ঘটনার পর থেকেই তাদের প্রেমের গুঞ্জনের সূচনা।

আরও পড়ুন: অনুমোদন নেই ডা: জাহাঙ্গীর কবিরের ডিগ্রির
প্রসঙ্গত, আলাদা হয়ে গেলেও এখনও শ্রাবন্তীকে নিয়ে সংসার করতে চাইছেন রোশান সিং। এজন্য তিনি আদালতে মামলাও করেছেন। কিন্তু শ্রাবন্তী এতে কোনো সাড়া দেননি। তবে মামলা অনুযায়ী, বিচ্ছেদের জন্য শ্রাবন্তীকে কিছু কারণ দর্শাতে হবে। সেটা যুক্তিযুক্ত হলে আদালত এই বিচ্ছেদ কার্যকর করবেন।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০১৬ সালে ভেঙে যায় সেই সংসার। একই বছর শ্রাবন্তী বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। এক বছরের মাথায় সেই সংসারেও বিচ্ছেদ হয়।

Full Video