ছেলেকে জড়িয়ে ‘অশালীন’ ভঙ্গিতে ফটোশুট করলেন শ্রাবন্তী

টলিউডের প্রথম সারির অ’ভিনেত্রীদের অ’ন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যা’টার্জি সেই সঙ্গে অ’ন‍্যতম সুন্দরী ও প্রতিভাবান অ’ভিনেত্রীও বটে তিনি। সংসার সা’মলে নিজের কে’রিয়ারটাও দিব‍্যি এগিয়ে নিয়ে চ’লেছেন শ্রাবন্তী। দর্শ’কদের একের পর এক হিট ছবি উ’পহার দিয়ে চলেছেন। তবে শুধু অ’ভিনয় না। সোশ‍্যাল মি’ডিয়ার অনু’রাগীদের কথাও খেয়াল রাখেন শ্রা’বন্তী। কেরিয়ার থেকে শুরু করে ব‍্যক্তিগত জী’বনের ঝলক সবই সোশ‍্যাল মিডিয়ায় ভ’ক্তদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। কখনো ছবি, কখনো ভিডিও শেয়ার করেন নিজের ইন’স্টাগ্রাম হ‍্যান্ডেলে।

সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমেই শ্রা’বন্তীর ছেলে অ’ভিমন‍্যুকেও চিনে গিয়েছেন অনেকেই। ছেলের সঙ্গেও মাঝে মাঝেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। কিন্তু এই ছবির জন‍্যই নেটিজেনের তী’ব্র স’মালোচনার মুখে পড়েন তিনি।

আসলে ছেলে অভিমন‍্যুর সঙ্গে বেশ রো’ম‍্যান্টিক পোজে একটি ছবি তো’লেন শ্রাবন্তী। সিনেমার নায়িকাদের মতোই ছেলেকে জড়িয়ে ধরে ক‍্যা’মেরার জন‍্য পোজ দেন অভিনেত্রী।

ছবিটি ভা’ইরাল হতেও বেশি সময় নেয়নি। আর স্বাভাবিক ভাবেই এই ছবি দেখে শ্রাবন্তীর সমালোচনা করতেও ছাড়েনি নে’টজনতা। নি’জের ছেলের সঙ্গে ‘অশালীন’ ভঙ্গিতে ফটো তুলেছেন শ্রাবন্তী, এমনই অ’ভিযোগ আনে নেটজনতার একাংশ।

এমনকি অভিনেত্রীর আগের দুই বিয়ে নিয়েও কটাক্ষ করেন অনেকে। অবশ‍্য তাতে কর্ণপাত করেননি শ্রাবন্তী।
আসলে ব‍্যক্তিগত জীবন নিয়ে খো’লামেলা থাকার জন‍্য প্রায়ই সমালোচনা ট্রো’লের মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রা’জীব তাঁর ওপর শা’রীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে।

বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যব’সায়ী কিষান সিংকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর। তবে এখন রো’শন সিংয়ের সঙ্গে বেশ সুখেই আছেন শ্রাবন্তী।

সবথেকে বড় কথা, এই পুরো জার্নিটাতেই মায়ের সঙ্গে বন্ধুর মতো পাশে ছিল ছেলে অভিমন‍্যু‌। বলিউডের সুপারহিরোদের তালিকা তৈরি করতে গেলে প্রথম সারিতেই থাকবে হৃতিক রোশনের নাম। সৌজন্যে তার জনপ্রিয় ছবি ‘কৃশ’। এ ছবি যদি আপনার পছন্দ হয়, তাহলে আপনার জন্য সুখবর। ‘কৃশ’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির কথা ঘোষণা করেছেন হৃতিক রোশন স্বয়ং। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হৃতিক একটি ভিডিও শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অফ কৃশ’ এবং ‘কৃশ ৪’ ব্যবহার করেছেন তিনি।

‘কৃশ’ ছবিটির একটি বিশ্বজনীন আবেদন ছিল। অনেক কিছুই এই ছবির মাধ্যমেই প্রথম দেখেছিলেন দর্শক। আগে দেখা যায়নি, এমন অনেক জায়গায় শুটিংয়ের সৌজন্যে সে সব জায়গা দেখতে পেয়েছিলেন দর্শক। হৃতিকের লার্জার দ্যান লাইফ, সুপারহিরোর চরিত্র সব বয়সী দর্শকের পছন্দ হয়েছিল। তবে নতুন ছবিটি কে পরিচালনা করবেন, কাস্ট লিস্ট, কিছুই এখনও খোলসা করেননি হৃতিক।

বলিউডের সূত্রে খবর, লকডাউন পরবর্তী সময় পরিস্থিতি ধীরে ধীরে উন্নতি হচ্ছে। আর কিছুদিনের মধ্যেই নতুন ছবি নিয়ে বিস্তারিত তথ্য জানাবেন নির্মাতারা।

বেশ কিছুদিন ধরেই কৃশ সিরিজের পরবর্তী ছবি ঘিরে জল্পনা চলছিল। ২০১৮ সালে স্বয়ং রাকেশ রোশন ঘোষণা করেছিলেন যে ২০২০ সালের বড়দিনেই মুক্তি পাবে কৃশ ৪। ২০১৯ সালে একটি ইন্টারভিউতে কৃশ ৪-এর শুটিং শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছিলেন হৃতিকও। কিন্তু মাঝে রাকেশ রোশনের অসুস্থতা সহ বিভিন্ন কারণে সেসময় পিছিয়ে যায় ছবির কাজ। ফলে কিছুটা হতাশ হয়েছিলেন এই সুপারহিরোর ভক্তরা। তবে স্বয়ং অভিনেতা তথা ফ্রাঞ্চাইজির সুপারহিরোর পোস্টের পর ফের খুশির হাওয়া দর্শক মহলে।

Full Video