বসের মুখে বালু ছুড়ে মারলেন নারী কর্মকর্তা

ভারতের অন্ধ্রপ্রদেশের ভাইজাগে হয়রানির অভিযোগ এনে ঊর্ধ্বতন কর্মকর্তার মুখে বালু ছুড়ে মেরেছেন এক নারী কর্মকর্তা। প্রদেশের ধর্মীয় সম্পত্তি বিভাগে এই ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি অনলাইনের এক প্রতিবেদনের এই তথ্য জানানো হয়।ধর্মীয় সম্পত্তি বিভাগের ডেপুটি কমিশনার পুষ্পবর্ধনের বিরুদ্ধে গত মাসে হয়রানির অভিযোগ করেছিলেন সহকারী কমিশনার শান্তি।

বালু ছুড়ে মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, নিজের কক্ষে ডেপুটি কমিশনার তিনজন কর্মকর্তার সঙ্গে কথা বলছেন। ঠিক ওই সময় শান্তি ক্ষিপ্র গতিতে রুমে ঢুকে মুঠোভর্তি বালু পুষ্পবর্ধনের মুখে ছুড়ে মারেন।

এ সময় ঊর্ধ্বতন কর্মকর্তাকে চুপচাপ বসে থাকতে দেখা যায়। সেখানে উপস্থিত তিন কর্মকর্তা শান্তিকে রুম ছাড়তে বলেন বলে ভিডিওতে দেখা যায়।

পুষ্পবর্ধন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের এই বিষয়টি জানিয়েছেন। প্রায় দুই মাস আগে পুষ্পবর্ধন ডেপুটি কমিশনার হিসাবে দায়িত্ব নিয়েছেন। সম্প্রতি আর্থিক অনিয়মে জড়িত থাকার অভিযোগে একটি মন্দিরের কর্মকর্তাকে সাসপেন্ড করেন তিনি।

এ ঘটনায় তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, শান্তির সঙ্গে তাঁর কোনো ব্যক্তিগত দ্বন্দ্ব বা শত্রুতা নেই। এ বিষয়ে হয়রানির অভিযোগ এনে থানায় মামলা করবেন বলে হুমকি দেন তিনি।

Full Video