নুসরতকে ছেড়ে অন্য কেউ! বিয়ের সাজে মধুমিতা-যশের জুটির ছবি তুমুল ভাইরাল নেটপাড়ায়

আজ থেকে ৮ বছর আগে ২০১৩ সালে এসভিএফ-এর প্রযোজনাতে তৈরি হয়েছিল স্টার জলসার ব্লকবাস্টার মেগাধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না। যা আদতে ছিল স্টার প্লাসের হিন্দি সিরিয়াল ‘ইস পেয়ার কো কেয়া নাম দু’ সিরিয়ালের বাংলা রিমেক। সেসময় বাংলা টেলিভিশনের পর্দায় পাখি-অরণ্য জুটির জনপ্রিয়তা ছিল একেবারে শীর্ষে। সেখান থেকেই এই জুটির নাম ‘যশমিতা। ৫ বছর আগে সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকদের আজও এই জুটির আকর্ষণ আজও প্রবল।

সেই থেকেই যশমিতা জুটির অনুগামীরা দীর্ঘদিন ধরেই তাদের কাছে ফের জুটি বাধার আবেদন জানিয়ে আসছিলেন। এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে এসভিএফ অফিসের ভিতরেই দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। এই ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে শুরু হয়ে জোর গুঞ্জন।

যশ দাসগুপ্ত মধুমিতা সরকার যশ ও মধুমিতার এই ছবি টুইট করে এসভিএফের মহেন্দ্র সোনি লিখেছেন, ‘সামথিং ইজ কুকিং’। এপ্রসঙ্গে যশ জানিয়েছেন, ‘হ্যাঁ নতুন একটা প্রোজেক্ট তো আসছেই। তবে সেটা ছোটপর্দা না বড়পর্দা তা নিয়ে বিস্তারিত এখন বলা যাবে না। সময়ে সবই জানা যাবে।’যশ দাসগুপ্ত মধুমিতা সরকার

এসবের মধ্যেই জানা গেল জল্পনাকে সত্যি করে এবার সত্যি সত্যিই একসাথে জুটি বাঁধছেন যশমিতা। তবে তা কোনো সিনেমা কিংবা সিরিয়ালের জন্য নয় হিট জুটি এবার একসাথে জুটি বাঁধছেন একটি বাংলা মিউজিক ভিডিয়োর হাত ধরে। জানা এই গানের অ্যালবামের নাম ‘ও মন রে’, এই গানটি গেয়েছেন বাংলাদেশের সকলের সেন্সেশনাল মিউজিক তারকা তানভীর ইভান। এসভিএফ মিউজিকের ব্যানারে তৈরি তনভীর ইভানের গানের মিউজিক ভিডিয়োতে এবার রোম্যান্স করবেন ‘যশমিতা’।

যশ দাসগুপ্ত মধুমিতা সরকার জানা গেছে এই গানের অ্যালবাম পরিচালনা এবং কোরিওগ্রাফির দায়িত্বে থাকবেন বাবা যাদব। অন্যদিকে সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছে সৌমিক হালদার। জানা গেছে ইতিমধ্যেই সোমবার এই মিউজিক ভিডিয়োর শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে কলকাতার এক স্টুডিয়োতে। সোশ্যাল মিডিয়াতে এই জুটির ফ্যানপেজের তরফে প্রকাশ করা হয়েছে সেই শুটিং এর টুকরো ছবিও।

Full Video