মুন্সীগঞ্জে গৃহবধূকে হত্যাচেষ্টার ভিডিও ভাইরাল, মাদকাসক্ত স্বামী গ্রেপ্তার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় এক গৃহবধূকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মেরে হত্যার চেষ্টা করেছেন মাদকাসক্ত স্বামী। পরে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকালে এ ঘটনা ঘটে।নির্যাতনের শিকার ওই গৃহবধূর নাম হালিমা বেগম (২৫)। তাদের বাড়ি উপজেলার মালখানগর ইউনিয়নের কাজিরবাগ গ্রামে। হত্যাচেষ্টার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে সিরাজদিখান থানার পুলিশ গিয়ে স্বামী মুরাদ শেখকে (৪০) গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানায়, বিয়ের পর থেকেই স্ত্রী হালিমাকে মারধর করে আসছেন মুরাদ শেখ। বেশ কয়েকবার তিনি স্ত্রীকে পানিতে চুবিয়ে মারারও চেষ্টা করেছেন।গতকাল শনিবারও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য বিচার করেছেন। মাদকাসক্ত মুরাদ আজ আবার স্ত্রীকে বেদম মারধর করেন। স্থানীয় নারীরা বাধা দিলে তাদের দিকেও চাপাতি নিয়ে তেড়ে যান মুরাদ শেখ।

প্রতিবেশী খাদিজা তার মোবাইল ফোনে ভিডিও ধারণ করে, তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিলে বিষয়টি জেলায় আলোড়ন সৃষ্টি করে। ইউপি সদস্য ও লোকজন গিয়ে হালিমাকে উদ্ধার করে এবং ৯৯৯-এ ফোন দেয়। ভিডিও ধারণকারী খাদিজা জানান, মুরাদ হাতে চাপাতি নিয়ে তার স্ত্রীকে মারধর করেন এবং কেউ বাধা দিতে গেলে তার দিকে চাপাতি নিয়ে তেড়ে আসেন।

তাদের চার বছরের শিশুসন্তান জানায়, তার বাবা তার মাকে মেরেছেন।মালখানগর ইউপি সদস্য মো. আবু সাঈদ বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এসে দেখি, মুরাদ হালিমার পেটে, পিঠে, মুখে কিল-ঘুষি মারছে। আমি হালিমাকে তার হাত থেকে উদ্ধার করি এবং তাকে আটকে রেখে থানায় খবর দেই। হালিমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তার কপাল ও গাল কেটে গেছে। শরীরের অনেক স্থানে জখম হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, মুরাদ শেখকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিয়ের পর থেকেই মাদকাসক্ত মুরাদ তার স্ত্রীকে মারধর করে আসছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Full Video