ফ্রি ফায়ার গেমস নিয়ে দ্বন্দ্ব: স্কুলছাত্রের হাতে বাবা খুন

চুয়াডাঙ্গার দর্শনা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মোবাইলে ফ্রি -ফায়ার গেমস খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে স্কুলছাত্র ছেলে ইলফাজের বন্ধু সুজনের ছুরিকাঘাতে শহিদুল ইসলাম (৪৮) নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন ছেলে ইলফাজ হোসেন (১৬)।

আজ শনিবার (৩১ জুলাই) দুপুর ১ টার দিকে দর্শনার ঈশ্বরচন্দ্রপুর বড় মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত শহিদুল ইসলাম (৪৮) দর্শনা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের তাহার আলীর ছেলে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল একাত্তরকে জানান, শহিদুল ইসলামের ছেলে ইলফাজ, বন্ধু সুজন ও জাকিরের সাথে একে অপরের পিতাকে নিয়ে ব্যাঙ্গাত্তক রসিকতা করে। পরে মোবাইলে ফ্রি-ফায়ার গেমস কেন্দ্র করে জাকিরের সাথে সুজনের কথা কাটাকাটি হয়।

জাকিরের পক্ষ নিয়ে ইলফাজও তাদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এতে সুজন ক্ষিপ্ত হয়ে জাকির ও ইলফাজকে মারধর করে। পরে ইলফাজের বাবা শহিদুল ইসলাম প্রতিবাদ করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সুজন।

এসময় ছেলে ইলফাজকেও ছুরিকাঘাত করে সে। এতে শহিদুল ও ইলফাজ মারাত্মক জখম হলে তাদের দুজনকেই উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ শহিদুল ইসলামকে মৃত ঘোষনা করেন। এছাড়া ছেলে ইলফাজকে হাসপাতালে ভর্তি রাখা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, নিহত শহিদুলের বুকে, পিঠে ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এসব স্থানে গভীর ক্ষত হওয়ায় তার মৃত্যু হয়েছে।

Full Video