চিত্রনায়িকা পরীমনির কোলে কার বাচ্চা

পরীকে ঘীরে ভক্ত-দর্শকদের আগ্রহ অন্যদের তুলনায় অনেক বেশি। বিষয়টি খুব ভালো করেই জানেন পরী। অভিনয়ের পাশাপাশি পরীমনিসামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও দারুণ জনপ্রিয়। তার পোস্ট করা ছবি বা কমেন্টগুলোর দিকে তাকালেই তা স্পস্ট বোঝা যায়।সোমবার (৬ মে) বিকাল চারটায় ফেসবুকে একটি শিশুকে কোলে নিয়ে বেশকিছু ছবি শেয়ার করে ‘স্বপ্নজাল’ ছবির এই নায়িকা লিখেন, ‘পরীর বাচ্চা তুই আমার’।

পরীর সঙ্গে শিশুটির ছবি দেখে এরইমধ্যে শুরু হয়েছে নানা আলোচনা ও গুঞ্জন। ছবিটি দেখে মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘হ পরীর বাচ্চা’। রোখসানা জাহান রুনি লিখেছেন, ‘দুইটা পরী।’
আসলে শিশুটা কার? এমন প্রশ্নের উত্তরে বেসকারি এক বেসরকারী টেলিভিশনের সাথে আলাপকালে হেসে পরী বলেন, ‘নিশ্চয়ই এটা আমার বাচ্চা না। আমার কাজিনের বেবি।’

এদিকে সম্প্রতি নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। ছবির নাম ‘বিশ্বসুন্দরী’। এটি নির্মাণ করছেন ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম ছবি নির্মাণ করতে যাচ্ছেন এই নির্মাতা। ছবিতে পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ।

প্রসঙ্গত, গত ভালোবাসা দিবসে বাগদান সেরে ফেলেছেন তামিম হাসান ও ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের প্রেম আর ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়।

Full Video